বাড়িতে বসেই শুরু করুন এই দুর্দান্ত কাজ! কয়েকদিনেই মিলবে প্রচুর আয়

নিজস্ব প্রতিবেদন: বেকার যুবক-যুবতী থেকে গৃহবধূরা সকলেই আজকাল চেষ্টা করেন বাড়িতে বসে না থেকে কোন ভাবে পার্ট টাইম বা ফুলটাইম জব করে অর্থ উপার্জন করার। তবে বেশিরভাগ ক্ষেত্রেই দেশের বর্তমান আর্থিক পরিস্থিতির কারণে সেটা সম্ভব হয়ে ওঠে না। কিন্তু তা বলে তো আর বাড়িতে বসে থাকাও যায় না। পাঠকদের সমস্ত দিক ভাবনা চিন্তা করে আজ আমরা তাই আপনাদের জন্য এমন একটি ব্যবসা বা কাজের আইডিয়া নিয়ে এসেছি যেটা খুব সহজেই বাড়িতে বসে আপনারা করতে পারবেন।

বেকার যুবক-যুবতী অথবা গৃহবধূদের জন্য এটা কিন্তু একটা আদর্শ ব্যবসার আইডিয়া। আপনারা চাইলে নিজেরাও এটা করতে পারেন অথবা একসাথে বেশ কয়েকজনকে সংগ্রহ করে একটা গ্রুপ তৈরি করেও কাজটি করতে পারেন। দুটোতেই কিন্তু বেশ ভালো অংকের অর্থ লাভ করতে পারবেন আপনি। আসুন কাজটি সম্পর্কে কিছু বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

এই কাজটি হল বিভিন্ন ঘর সাজানোর উডেন জিনিসের উপর নানান ধরনের ডিজাইন এবং কেমিকেল লেয়ার বসানোর ব্যবসা। লক্ষ্য করে দেখবেন বাড়ি ঘরের সৌন্দর্য বৃদ্ধিতে আমরা অনেকেই কিন্তু নানান ধরনের কাঠের সামগ্রী বা শোপিস কিনে নিয়ে এসে থাকি। এছাড়াও এমন বহু ছোট থেকে ছোট জিনিস থাকে যেগুলো ঘর সাজানোর কাজে ব্যবহার করা হয়ে থাকে। এগুলোই স্টেপ বাই স্টেপ প্রশিক্ষণ অনুযায়ী আপনাকে তৈরি করে কোম্পানিতে জমা দিতে হবে।

এর জন্য কিন্তু আপনাকে কোন রকমের অর্থ ডিপোজিট করতে হবে না বা নিজস্ব কোন ইনভেসমেন্ট করতে হবে না। আপনি শুধুমাত্র কোম্পানি থেকে র মেটেরিয়াল কিনে নিয়ে যাবেন এবং সেগুলো বাড়িতে তৈরি করার পর কোম্পানিতেই এসে জমা দেবেন।সাথে সাথেই কিন্তু আপনাকে কাজের পেমেন্ট দিয়ে দেওয়া হবে। এছাড়া আর অতিরিক্ত খাটনির প্রয়োজন হবে না। অর্থাৎ আপনি শুধু প্রোডাক্ট বানিয়ে দেবেন এবং সেটাকে বিক্রি করার দায়িত্ব কোম্পানি নিয়ে নেবে।

আপনারা চাইলে ম্যানুয়াল মেশিনের সাহায্যেও এই কাজ করতে পারেন। তবে কিছু শর্তাবলী অবশ্যই রয়েছে এবং কাজ শুরু করার জন্য অবশ্যই কোম্পানির কাছে কিছু ডকুমেন্ট জমা রাখতে হবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ইউনিক ব্যবসা সংক্রান্ত একটি ভিডিও উঠে এসেছে। সেখানে আলাদা করে পেমেন্ট বা শর্তাবলি সম্পর্কে কিছু বলা হয়নি। আপনারা যদি কাজ শুরু করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে অবশ্যই নিচে দেওয়া নম্বরে দ্রুত যোগাযোগ করতে পারেন। সেখানেই আপনাকে কাজটি সম্পর্কে বিস্তারিত বুঝিয়ে দেওয়া হবে।
Name : Vasa foundation
Contact – 9903372764/9874886745.

Back to top button