নতুন বছরে একদম অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা! প্রতি মাসে হবে লাখ টাকারও বেশি ইনকাম

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা মানুষের কাছে এমন একটি মাধ্যম যেখানে খুব সহজেই কিন্তু আমরা নিজেদের লক্ষ্যে এগিয়ে যেতে পারি। আমাদের চারপাশে এমন বহু মানুষ রয়েছেন যারা খুব একটা সহজে চাকরির দিকে মনোযোগ দিতে পারেন না। তাদের জন্য এই ব্যবসা কিন্তু ভীষণ ভালো একটা রাস্তা। তবে অবশ্যই যে কোন ব্যবসা শুরু করার আগে মানুষের উপযুক্ত তথ্য জেনে নেওয়াটা ভীষণ প্রয়োজন।

আজ আমরা আপনাদের সাথে এমনই একটি বিজনেস আইডিয়া শেয়ার করে নেব যার দৈনন্দিন বাজারে চাহিদার কোন অভাব নেই।। অর্থাৎ এই ব্যবসা শুরু করলে আপনাকে কখনো লোকসানের মুখোমুখি হতে হবে না। কিভাবে এবং কি করে এই ব্যবসা শুরু করবেন সেটা জানার জন্য আপনাদের প্রতিবেদনের পরবর্তী অংশে যেতে হবে। চলুন তাহলে দেরি না করে শুরু করা যাক আজকের এই বিশেষ প্রতিবেদন।

আজ আমরা যে ব্যবসাটি সম্পর্কে আপনাদের সাথে শেয়ার করে নেব সেটি হল ডিটারজেন্ট পাউডারের ব্যবসা। দৈনন্দিন বাজারে এই ডিটারজেন্ট পাউডার বা সার্ফের চাহিদা কিন্তু ব্যাপক পরিমাণে রয়েছে। জামা কাপড় পরিষ্কার থেকে শুরু করে অনেক কাজেই কিন্তু এই ডিটারজেন্ট ব্যবহার করা হয়ে থাকে। সুতরাং এই ব্যবসা করতে পারলে আপনাদের কখনো লোকসান হবে না। এবার আসুন জেনে নেওয়া যাক ঠিক কিভাবে আপনারা এই ব্যবসা শুরু করতে পারবেন সেই সম্পর্কে বিশেষ কিছু কথা।

মোটামুটি সমস্ত দিক হিসেব করে ১ লক্ষ টাকার মধ্যেই এই ব্যবসার জন্য মেশিনের সেটআপ আপনারা তৈরি করে নিতে পারবেন। এছাড়াও চাইলে আপনারা কাঁচামাল নিজেদের পছন্দের লোকাল মার্কেট থেকে নিতে পারেন অথবা ম্যানুফ্যাকচারিং ইউনিট থেকেই সুলভ মূল্যে সংগ্রহ করে নিতে পারেন। মেশিন কেনার পর যারা প্রশিক্ষণ নিয়ে চিন্তা করছেন তাদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, ম্যানুফ্যাকচারিং ইউনিট থেকেই আপনারা কিন্তু প্রশিক্ষণ পেয়ে যাবেন।। এবার চলুন কোথা থেকে আপনারা মেশিন আর পণ্য কিনবেন সেই প্রসঙ্গে জেনে নেয়া যাক।

যদি আপনারা এই ব্যবসা শুরু করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে সহজেই নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে পণ্য কিনে নিতে পারেন।
Royal machinery
Sodepur, prajatantrapally.
Contact – 7980666788

Back to top button