বাড়িতেই সামান্য পুঁজি দিয়ে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, লাভ হবে আপনার ধারণার বাইরে

নিজস্ব প্রতিবেদন: কর্মক্ষেত্র দুর্বল হয়ে যাওয়ায় বিগত বেশ কিছু সময় ধরেই দেশের সাধারণ জনগণ কিন্তু ব্যবসার দিকে ক্রমশ ঝুঁকে চলেছেন। একটা সময় ছিল যখন মানুষ এই ব্যবসা বাণিজ্যকে একেবারে সাধারণ চোখে দেখতে পারত না। তবে এখন কিন্তু আর সেই সময় নেই। অর্থ উপার্জনের জন্য যে ব্যবসা একটা অত্যন্ত ভালো রাস্তা সেটা কমবেশি সকলেই বুঝে গিয়েছেন। এটি যে শুধুমাত্র ব্যক্তি স্বাধীনতা রয়েছে তাই নয় আরো অনেক সুবিধা রয়েছে।

লক্ষ্য করে দেখবেন চাকরি করে যে কজন মানুষ আর্থিক স্বচ্ছলতা লাভ করেছেন তার তুলনায় ব্যবসায়ীদের সংখ্যা কিন্তু কয়েক গুণ বেশি। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি একটি ইউনিক বিজনেস আইডিয়া। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আমাদের আজকের এই প্রতিবেদনের মূল পর্বে যাওয়া যাক। প্রয়োজনে আপনারা সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিতে পারেন।

একটি বিশেষ বিজনেস আইডিয়া:

বিজনেস আইডিয়া বলতে আমরা সবার প্রথমেই আজ বলবো পাইকারি ব্যবসার কথা। এই পাইকারি শব্দটার সাথে কম বেশি আপনারা সকলেই কিন্তু পরিচিত রয়েছেন। পাইকারি দরে যে কোন পণ্য কিনে সেটা লোকাল মার্কেটে এসে আপনারা কিন্তু সহজেই বেশ ভালো দামে বিক্রয় করে অর্থ উপার্জন করতে পারেন। আবার চাইলে যদি মূলধনের পরিমাণ আপনাদের কাছে বেশি থাকে সে ক্ষেত্রে সহজেই তৈরি করে ফেলতে পারেন এটি ভালো সেটআপ সহ ম্যানুফ্যাকচারিং ইউনিট।

তবে যেহেতু আমরা আজকের প্রতিবেদনটি সাধারণ মধ্যবিত্ত মানুষের কথা মাথায় রেখে বলতে চলেছি তাই আমরা বলব কিভাবে আপনারা পাইকারি দরে জিনিস কিনে খুব সহজেই শার্টের ব্যবসা করতে পারেন। দৈনন্দিন জীবনে সকল পুরুষদের জন্য এটি একটি কত গুরুত্বপূর্ণ পোশাক তা হয়তো আর আপনাদের আলাদা করে বলার প্রয়োজন নেই।

কিভাবে এই শার্ট এর ব্যবসা শুরু করবেন?

এই ব্যবসা শুরু করার জন্য আপনাদের প্রথম এই পাইকারি দরে কোন জিনিস কেনার ঠিকানা অথবা ম্যানুফ্যাকচারিং ইউনিটের সাথে যোগাযোগ করতে হবে। তারপর সেই জিনিসগুলিকে নিজের দোকানে নিয়ে এসে আপনারা চাইলে অনলাইন বা অফলাইনে বিক্রি করতে পারেন। তবে অবশ্যই আপনাদের খেয়াল রাখতে হবে যেখান থেকে আপনারা এই পণ্য কিনছেন সেখানকার গুণগতমান একেবারে সঠিক রয়েছে কিনা!

কারণ গুণগতমান যদি খারাপ থাকে তাহলে কিন্তু আপনার ব্যবসা কোনরকম ভাবেই জানাবে না। যেহেতু আপনি শার্ট এর বিজনেস করছেন তাই অবশ্যই অনলাইন প্লাটফর্ম আপনার লক্ষ্য হতে পারে। মোটামুটি ৫ থেকে ১০ হাজার টাকা মূলধনেই আপনি এই ব্যবসা শুরু করতে পারবেন। তবে চাইলে আপনি যদি ম্যানুফ্যাকচারিং ইউনিট তৈরি করতে চান সেক্ষেত্রে কিন্তু মেশিন এবং অন্যান্য কিছু জিনিস যেমন প্যাকেজিং, স্টিচিং এবং মার্কেটিং প্রভৃতি নিয়ে আপনার অতিরিক্ত অর্থ খরচ হয়ে যাবে।

পাইকারি দরে শার্ট কেনার সুযোগ্য ঠিকানা:

আজ আমরা নিম্নের ঠিকানাটি উল্লেখ করে দেবো সেখানে গেলেই কিন্তু আপনি সমস্ত ধরনের উপযুক্ত পণ্য পেয়ে যাবেন।
FIBARI & FABINO SHIRT COMPANY
Address – Krishnanagar,Nadia.
Contact : 7548900300/8436010508

Back to top button