মাত্র ১৫০০ টাকা দিয়ে একবার শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, মাসিক লাভ হবে ধারণার বাইরে

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা অনেক ধরনের হয়ে থাকে তবে অবশ্যই এমন ব্যবসা শুরু করা উচিত যেখানে বিনিয়োগ কম এবং উপার্জন বেশি। মধ্যবিত্ত সাধারণ মানুষ নানান ধরনের ব্যবসা শুরু করার কথা চিন্তাভাবনা করেন কিন্তু অর্থের কথা ভেবে অনেক সময় তেই পিছিয়ে যান। যদি আপনারা এমন একটি ব্যবসা শুরু করার জন্য পান যেখানে অর্থ বিনিয়োগ করতে হলেও কখন ঐ লোকশান হবে না তাহলে কেমন হয়?

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই একটি ব্যবসার আইডিয়া আপনাদের সাথে শেয়ার করে নেব। প্রাথমিকভাবে হাতে কিছুটা মূলধন নিয়ে আপনারা খুব সহজেই এই ব্যবসা শুরু করে ফেলতে পারবেন। এই ব্যবসা শুরু করার জন্য কিন্তু আপনাদের বিশাল কোন বড় জায়গার প্রয়োজন হবে না বা বিশাল করে বড় অংক বিনিয়োগ করতে হবে না ‌।

এই ব্যবসাটি হল ইনকিউবেটর মেশিনের ব্যবসা। অনেকেই হয়তো জানেন না এই ইনকিউবেটর মেশিন কি! এটি হলো এমন একটা মেশিন যার সাহায্যে খুব সহজেই হাঁস বা মুরগির ডিম ফুটিয়ে বাচ্চা তৈরি করা যায়। সহজেই যাদের হাস বা মুরগির খামার রয়েছে অথবা খাদ্য দ্রব্যের ব্যবসা করছেন এই মেশিন কিনে নিতে পারেন।

যেহেতু বাজারে মাংস আর ডিমের চাহিদা কখনোই শেষ হবে না তাই এই ব্যবসাতে কিন্তু লোকশান নেই একেবারেই স্পষ্ট করে বলা যায়। গ্রাম শহর নির্বিশেষে সব জায়গাতেই আপনারা এই ব্যবসা শুরু করতে পারবেন। কোথা থেকে এই ইনকিউবেটর মেশিন পাবেন এবং ব্যবসা পণ্য কিভাবে বাজারজাত করবেন সেই সম্পর্কে প্রতিবেদনের পরবর্তী অংশে আলোচনা করা হলো।

যদি আপনারা এই পণ্যগুলো বাজারজাত করতে চান সে ক্ষেত্রে সোজাসুজি নিজেরাও লোকাল মার্কেটে বিক্রি করতে পারেন অথবা দোকানদারদের সাপ্লাই দিতে পারেন। যদি মেশিনের কথা বলা হয় সেক্ষেত্রে ম্যানুফ্যাকচারিং ইউনিটের কথা আমরা প্রতিবেদনের শেষে তুলে ধরব যেখান থেকে খুব সহজেই মেশিন এবং প্রশিক্ষণ সহ অন্যান্য বিশেষ সুযোগ-সুবিধা আপনারা সহজেই পেয়ে যাবেন।

ফলস্বরূপ আপনাদের কিন্তু আর ব্যবসার কাজ শুরু করতে কোন রকমের অসুবিধা হবে না।। উল্লেখ্য এই এই ব্যবসা থেকে যে পণ্য আপনারা পাবেন তা তৈরি করতে প্রায় ১০ থেকে ১২ টাকা খরচ পড়বে অথচ বাজারে সেগুলো কিন্তু ২৮ থেকে ৩০ টাকা বা তারও বেশি দামে আপনারা বিক্রি করতে পারবেন।
Hafiz bhai incubator.
Karimpur,nodia.
Contact – 9732151658/8609243046

Back to top button