বাড়িতে বসেই খুব সহজেই অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, মাসে আয় হবে ৩০ হাজার গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: চাকরির নিয়োগ প্রক্রিয়া দুর্বল হয়ে যাওয়ার পর থেকেই মানুষ সবসময় বিকল্প পদ্ধতির সন্ধান চালিয়ে যাচ্ছেন। আপনিও কি সেই মানুষদের মধ্যে একজন? আপনারা কি সম্প্রতি ব্যবসা শুরু করতে চাইছেন অথচ কোন নির্দিষ্ট মাধ্যম বেছে নিতে পারছেন না? তাহলে আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের মনোযোগ সহকারে পড়া উচিত।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমন একটি ব্যবসার আইডিয়া আপনাদের সাথে শেয়ার করে নেব যেটা গ্রাম শহর নির্বিশেষে আপনারা শুরু করতে পারবেন। যদিও আপনারা হয়তো এই ধরনের ব্যবসা সম্পর্কে আগে শুনেছেন তবে খুঁটিনাটি তথ্য জেনে যদি ব্যবসা শুরু করেন সেক্ষেত্রে কখনোই লোকসানের মুখোমুখি পড়তে হবে না। চলুন তাহলে আর সময় নষ্ট না করে এই ব্যবসা সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

আজ আমরা যে ব্যবসাটির কথা আপনাদের সাথে শেয়ার করব সেটা হচ্ছে ইনকিউবেটর মেশিন এর সাহায্য নিয়ে মুরগির ডিম থেকে বাচ্চা ফোটানোর ব্যবসা। কমবেশি আপনারা সকলেই হয়তো এই ব্যবসাটি সম্পর্কে বহুবার শুনেছেন বা স্পষ্ট ধারণা রয়েছে।খাদ্য উপাদান হিসেবে মুরগির মাংস এবং ডিমের চাহিদা বর্তমান বাজারে কেমন রয়েছে তা কম বেশি আপনারা সকলেই জানেন।

যেহেতু এটি খাদ্য উপাদান তাই গ্রাম শহর নির্বিশেষে সব জায়গাতেই আপনারা কিন্তু এটা পেয়ে যাবেন। তাও যদি কোন রকম অসুবিধা হয় সে ক্ষেত্রে প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটি আপনারা দেখে নিতে পারেন। এই ব্যবসা শুরু করতে গেলে আপনাদের শুধুমাত্র একটি মেশিন প্রয়োজন হবে। মেশিন বসানোর পর সেটার মাধ্যমে আপনারা খুব সহজেই মুরগির ডিম থেকে বাচ্চা ফুটিয়ে সেগুলো বাজারজাত করতে পারবেন বা খামারে সাপ্লাই করতে পারবেন।

এমনকি আপনাদের যদি নিজেদের খামার থাকে তাহলেও কোনো রকমের কোন সমস্যা হবে না। এই ব্যবসাটিকে লেয়ার এবং মেশিন এই দুই ভাগে ভাগ করা যেতে পারে। দুটো ক্ষেত্রেই কিন্তু আপনাদের ওয়ান টাইম ইনভেসমেন্ট করতে হবে।চাইলে বিভিন্ন জায়গায় ব্রাঞ্চ খুলেও কিন্তু আপনারা এই ব্যবসা এগিয়ে নিয়ে যেতে পারেন।

নিজেদের খামারে যদি ইনকিউবেটর মেশিন বসিয়ে আপনারা ব্যবসা করেন সেক্ষেত্রে আপনাদের উপার্জন আরো বৃদ্ধি পাবে। বিভিন্ন ক্যাপাসিটির মেশিন অনুযায়ী আলাদা ধরনের দাম হয়ে থাকে। যেরকম পুঁজির উপর নির্ভর করে আপনারা ব্যবসা শুরু করতে চান ঠিক সেই হিসেবেই আপনাদের মেশিন কিনতে হবে এবং ব্যবসা শুরু করতে হবে। যদি আপনারা এই ব্যবসা শুরু করতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে মেশিন কেনার জন্য নিচের দেওয়া ঠিকানা অথবা নম্বরে যোগাযোগ করতে পারেন। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে বা আপনাদের প্রয়োজনীয় মনে হলে অবশ্যই কিন্তু একটু কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Company information:
Win enterprise.
Dakhen Durgapur(near railway station )
South 24 parganas, Baruipur, kolkata.
Contact – 8159083922/707426513.

Back to top button