দুর্দান্ত কিছু সোনার কানের দুলের কালেকশন! রইলো একগুচ্ছ ডিজাইন!

নিজস্ব প্রতিবেদন :- সোনার গয়না মানুষের জীবনের এমন একটি অঙ্গ যা সকলেই অত্যন্ত পছন্দ করে থাকেন। বর্তমান সময়ে পুরুষ মহিলা নির্বিশেষে সকলেই কিন্তু পছন্দ করেন এই সোনার তৈরি বিভিন্ন অলংকার। যদিও আন্তর্জাতিক বাজারে মূল্য বৃদ্ধির কারণে বর্তমানে হলুদ ধাতুর দাম অনেকটাই চড়া হয়ে গিয়েছে। এমতাবস্থায় স্বাভাবিকভাবেই সাধারণ মানুষের পক্ষে সোনা কেনা অত্যন্ত অসুবিধার হয়ে দাঁড়াচ্ছে।

তবে অনেকেই কিন্তু আজকাল অর্থ সঞ্চয়ের জন্য হোক বা বিভিন্ন অনুষ্ঠানে সোনার জিনিস কিনে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সঙ্গে আলোচনা করে নিতে চলেছি সোনার তৈরি কানেরের এমন কিছু বিশেষ ডিজাইন যা খুব সহজেই আপনারা দৈনন্দিন ব্যবহারের জন্য পরিধান করতে পারবেন। তাহলে চলুন সেই সমস্ত ডিজাইন গুলিকে এক ঝলক দেখে নেওয়া যাক।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আমরা সোনার যে কানের টি ডিজাইন আপনাদের দেখাবো তা দেড় আনা থেকে শুরু। এই কানের দুলটিতে খুব সুন্দর বেলপাতা এবং ঝুমকো দিয়ে কাজ করা রয়েছে। এই কানের আপনি রেগুলার ব্যবহারের পাশাপাশি কিন্তু ছোটখাটো উৎসব অনুষ্ঠানেও পরিধান করে যেতে পারবেন।

২) এবার আমরা যে দ্বিতীয় কানেরটি র কথা আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি সেটি খুব সুন্দর হালকা ঝুমকার মধ্যে কল্কের কাজ করা। সব সময় পড়ার পাশাপাশি আপনারা পুজো পার্বণেও এগুলিকে ব্যবহার করতে পারবেন।

৩) তারপর আমরা যে কানের দুলটির কথা বলব তাতে খুব সুন্দর ঝুমকোর মধ্যে বলের কাজ করা রয়েছে। ছয় থেকে সাত আনা মত আপনারা এই কানের গুলি পেয়ে যাবেন। খুব একটা ভারী গহনা পছন্দ করেন না তারা হালকা চেনের সাথে কিন্তু এই কানের গুলি খুব সহজেই পড়তে পারেন।

৪) এবার আমরা যে কানেরটির কথা বলব সেগুলি তিন থেকে সাড়ে তিন আনার মধ্যে শুরু। এই কানের গুলি একেবারে সরু ও পাতলা। যদি আপনার বাচ্চাকে সোনার কানের উপহার দিতে চান সেক্ষেত্রে কিন্তু তাকেও এটি পরিয়ে দিতে পারেন।

উপরিউক্ত ডিজাইন গুলি ছাড়াও আরো এমন ডিজাইন আপনারা পেয়ে যাবেন যেগুলি হয়তো আপনাদেরকে আকর্ষণ করতে পারে। তবে সোনার গহনা কেনার আগে অবশ্যই দৈনন্দিন দাম যাচাই করে নেওয়ার কথা একেবারে ভুলে যাবেন না। কারণ আন্তর্জাতিক বাজার দরের উপর ভিত্তি করে প্রতিদিন সোনার দামের পরিবর্তন হতে থাকে। সুতরাং দাম যদি আপনি আগে থেকে যাচাই না করে যান সে ক্ষেত্রে কিন্তু ঠকার সম্ভাবনা থেকেই যাচ্ছে। আমাদের আজকের এই বিশেষ ডিজাইনগুলি আপনার কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না।

Back to top button