‘এত গরিব যে পা-জামা কেনার টাকা নেই!’ – বিদেশের মাটিতে সাদা ওয়েস্টার্ন পোশাকে ফটো পোস্ট করতেই তুমুল ট্রোলড অভিনেত্রী শ্রাবন্তী!

নিজস্ব প্রতিবেদন:টলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে অন্যতম শ্রাবন্তী চট্টোপাধ্যায়।অসাধারণ সুন্দরী এই অভিনেত্রী একদিকে যেমন একাধিক জনপ্রিয় চলচ্চিত্রে অভিনয় করেছেন ঠিক তেমনভাবেই সমানতালে মডেলিং করেছেন। তবে অভিনয় এর থেকে বেশি ব্যক্তিগত জীবন নিয়ে চর্চায় থাকেন তিনি।

বিশেষত প্রথম দুই স্বামীর সাথে বিবাহ বিচ্ছেদের পর তৃতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের খবর সামনে আসতেই তাকে নিয়ে আরো সমালোচনা শুরু হয়। যদিও শ্রাবন্তীকে যারা ঘনিষ্ঠভাবে চেনেন তারা সকলেই জানে প্রেমে পড়তে বেশি সময় লাগে না তার।বর্তমানে তৃতীয় স্বামী রোশন সিং এর সাথে বিবাহ বিচ্ছেদের পরে আবারও চতুর্থ প্রেমিকের সাথে সম্পর্ক রেখেছেন তিনি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে অ্যাক্টিভ অভিনেত্রী। মাঝেসাজেই নিজের ছবি এবং নানান ধরনের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সম্প্রতি নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ছবি অনুরাগীদের উপহার দিয়েছেন তিনি। তবে একদিকে যেমন এই ছবি ভাইরাল হওয়ার পর ভক্তরা তার প্রশংসা করেছেন তেমনি অনেকেই কটাক্ষ করতে ছাড়েননি।

প্রসঙ্গত কিছু সময় আগে দুবাই ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী।সেখানেই একটি হোটেলের সামনে থেকে দুধ সাদা রঙের একটি ওয়েস্টার্ন পোশাকে ধরা দিয়েছেন শ্রাবন্তী। একেবারে মানানসই মেকআপ এবং খোলা চুলে অসাধারণ রূপবতী লাগছে তাকে। ছবি শেয়ার করে ক্যাপশনে শ্রাবন্তী লেখেন,”গিভ ইউর স্ট্রেস উইংস অ্যান্ড লেট ইট ফ্লাই অ্যাওয়ে”। একদিকে যেমন অনেক ভক্তরাই তার এই ছবির প্রশংসায় মগ্ন হয়েছেন, ঠিক তেমনভাবেই স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অনেকেই তাকে পোশাক নিয়ে কটাক্ষ করেছেন। যেমন এক জনৈক নেটিজেন লিখেছেন ‘পাজামা কেনার টাকা নেই এতটাই গরিব’।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button