সিঁথিতে সিঁদুর সাথে পরনে লাল শাড়ি! মাত্র ১৪ বছর বয়সেই তবে বিয়ে সারলেন ‘পটলকুমার গানওয়ালা’!

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশনের পর্দার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো পটল কুমার গানওয়ালা। একটা সময় দর্শকদের মধ্যে এই ধারাবাহিক এতটাই জনপ্রিয় হয়েছিল যে ধারাবাহিক শেষ হওয়ার পরে বহু সময় পেরিয়ে গেলেও কিন্তু এটিকে ভোলেননি দর্শকেরা। এই ধারাবাহিকে প্রধান পটলের চরিত্রে অভিনয় করেছিলেন একটি মেয়ে যার নাম হিয়া দে।

চরিত্রটি ছেলের হলেও তিনি একজন মেয়ে হয়েও খুব সুন্দর ভাবে সেটিকে ফুটিয়ে তুলেছিলেন যেটা সবথেকে আশ্চর্যের বিষয়। ধারাবাহিক শেষ হবার পর এখন বহু সময় পেরিয়ে গিয়েছে। সেই ছোট্ট পটল কিন্তু এখন আর ছোট্টটি নেই। সময়ের সাথে পাল্লা দিয়ে সে হয়ে উঠেছে একজন পরিপূর্ণ যুবতী। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় এই পটল ওরফে হিয়া।

পটল কুমার গানওয়ালা ধারাবাহিক অভিনয়ের পরে ‘আলোছায়া’ এবং ‘ফেলনা’ ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। যদিও ধারাবাহিকে খুব একটা বড় চরিত্র ছিল না তার তবে বেশ পছন্দ করেছিলেন তাকে সকলেই। এখন বেশ কিছুদিন ক্যামেরার কাজের বাইরে পড়াশোনা নিয়েই ব্যস্ত রয়েছেন হিয়া। তবে অনুরাগীদের মনোরঞ্জন করার উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়াতে প্রায় সময় ছবি আর ভিডিও দেন তিনি যা হয়ে ওঠে ভাইরাল। যেমন সম্প্রতি এমন একটি ছবি ভাইরাল হয়ে উঠে এসেছে যার দেখার পর রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেট নাগরিকরা।

সম্প্রতি তিনি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে যে ছবিটি শেয়ার করেছেন সেখানে একটি বনেদি বাড়ির বধুবেশে ধরা দিয়েছেন পটল।মাথায় ঘোমটা, সিঁথিতে সিঁদুর এবং লাল শাড়ি পরে সেজে উঠেছেন অভিনেত্রী। এছাড়া নতুন বউয়ের মত গা ভর্তি গয়নাও পরেছিল সে। এর সাথে ছবিতে ক্যাপশন দিয়েছেন, ‘ফটোশুট’ আর একটি লাভ ইমোজি। যদিও ছবিটি দেখার পর অনেকেই নানান ধরনের মন্তব্য করেছেন

অনেকেই আবার কমেন্ট বক্সে জিজ্ঞেস করেছেন মাত্র ১৪ বছর বয়সেই সে বিয়ে করে নিল কিনা! আবার অনেকেই কিন্তু এই অভিনেত্রীকে কটাক্ষ করতে ছাড়েননি। কটাক্ষ করার প্রেক্ষাপটে কিছু কারণ তো অবশ্যই রয়েছে।বয়সের তুলনায় একটু বেশি অ্যাডাল্ট বেশে ধরা দেয় হিয়া। তাই অনেকেই তাকে ‘পাকা পটল’ বলে মন্তব্য করে।

 

View this post on Instagram

 

A post shared by Hiya Dey 🖤 (@hiia_dey_official)

যদিও সাম্প্রতিক এক সাক্ষাৎকারে অভিনেত্রী হিয়া দে ওরফে পটল জানিয়েছিলেন সোশ্যাল মিডিয়ার এসব মন্তব্যের তিনি কোনো রকম তোয়াক্কা করেন না। কারণ বেশিরভাগ সেলিব্রিটিদের এই সমস্ত কথা শুনতে হয়। তাই সম্পূর্ণ ব্যাপারটাকে এড়িয়ে চলাটাই ভালো। পাশাপাশি তিনি নিজেরই নতুন ভাইরাল ছবি প্রসঙ্গে জানিয়েছেন ছবিটি দু’বছর আগে তোলা এবং একটি ফটোশুটের ছবি। তো বন্ধুরা অভিনেত্রী হিয়া দে’কে আপনাদের কেমন লাগে এবং তার এই নতুন ভাইরাল ছবিটি সম্পর্কে আপনাদের কোন মতামত থাকলে তো আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন।।

Back to top button