১০০ টাকার জিনিস বিক্রি করুন ৫০০ টাকায়! এমন গোপন ব্যবসা করলে আপনার এলাকায় আপনিই হবেন প্রথম

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে মূল্য বৃদ্ধির বাজারে অর্থ উপার্জনের জন্য মানুষ সবসময় একটি বিকল্প রাস্তা খুঁজে চলেছেন। যেহেতু সরকারি বা বেসরকারি কোন ক্ষেত্রেই খুব একটা চাকরির নিয়োগ নেই তাই আজকাল মানুষ ব্যবসাকেই বেছে নিচ্ছেন বেশি করে।

তবে যে সমস্ত ব্যবসায় আগে থেকেই বহু মানুষ যুক্ত রয়েছেন সেখানে প্রতিবন্ধিতার কারণে কিন্তু প্রতিষ্ঠিত হওয়া কোনভাবেই সম্ভব নয়। সুতরাং আপনাদের অবশ্যই একটু ইউনিক বিজনেস আইডিয়ার খোঁজ চালাতে হবে। আমাদের প্রতিবেদন গুলির মাধ্যমে এর আগেও বহু ইউনিক বিজনেস আইডিয়া আপনাদের সামনে নিয়ে এসেছি। আজ আবারো এমন কিছু আপনাদের উদ্দেশ্যে জানাতে চলেছি।

আজ আমরা যে ব্যবসার আইডিয়াটি আপনাদের সাথে শেয়ার করে নেব সেটা হলো রেডিমেড পাঁচিল তৈরির ব্যবসা। বাড়ির চারপাশে বা জমির চারপাশে বাউন্ডারি তৈরি করার জন্য অনেকেই কিন্তু ১০ থেকে ১২ টাকা দামের ইট সিমেন্ট থেকে শুরু করে নানান ধরনের জিনিস কিনে প্রচুর অর্থ ব্যয় করে থাকেন। মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে এত খরচ করাটা কোনোভাবেই সম্ভব নয়।

কিন্তু এই রেডিমেড পাশেই তৈরির মাধ্যমে আপনারা কিন্তু সহজেই সাধারণ মানুষের বাউন্ডারি তৈরির ঝামেলা শেষ করে দিতে পারবেন। এতে যেমন তাদের খরচ অনেকটাই কমে যাবে ঠিক তেমনভাবে আপনার ব্যবসাও রমরমিয়ে চলবে। বলতে গেলে এটা কিন্তু একেবারে সম্পূর্ণ একটি ইউনিক বিজনেস আইডিয়া যার বাজারে এখনো পর্যন্ত বিশেষ কোনো প্রতিদ্বন্দ্বিতা তৈরি হয়ে ওঠেনি। সুতরাং অনেকটা স্টার্টআপ বিজনেসের মতোই আপনারা কিন্তু এটাকে শুরু করতে পারেন।

এই ব্যবসা শুরু করার জন্য আপনাকে প্রাথমিকভাবে এর প্রথম কারখানার সাথে যোগাযোগ করে নিতে হবে। তার জন্য প্রতিবেদনের শেষে আমরা বিস্তারিত তথ্য সহ ঠিকানা দিয়ে দিচ্ছি। যদি আপনারা ব্যবসা শুরু করতে আগ্রহী থাকেন তাহলে এখান থেকে সমস্ত কাঁচামাল এবং প্রশিক্ষণ নিয়ে নিতে পারেন। পরিকল্পনাটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করে নিতে ভুলবেন না।
Contact : Mofijul Khan
Village : balarampur
Post : Roshkundu
District : paschim Medinipur.
Mob – 9382010591/8436509451.

Back to top button