কলকাতার কাছেই সেকেন্ড হ্যান্ড গাড়ির সম্ভার! এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ থাকবে সারাবছর

নিজস্ব প্রতিবেদন: দু চাকা হোক বা চার চাকা একটি গাড়ির প্রয়োজনীয়তা কিন্তু সকল মানুষের মধ্যেই রয়েছে। কেউ এই গাড়ি ব্যবহার করে থাকেন ব্যক্তিগত কাজে, কেউ হয়তো ব্যবহার করেন ব্যবসার কাজে। অর্থাৎ চাহিদার কোন শেষ নেই। করোনা আবহে যানবাহনের প্রয়োজনীয়তা মানুষ সব থেকে বেশি ভালোভাবে বুঝেছিলেন। তাই লকডাউন পরবর্তী সময়ের দেশের বাজারে গাড়ি কেনার ব্যাপক হিড়িক পড়ে গিয়েছে বলা যায়। তবে মূল্যবৃদ্ধির মধ্যে সকলের পক্ষে কিন্তু নতুন গাড়ি কেনাটা একেবারেই সম্ভব নয়।

তাই বেশিরভাগ মানুষই সেকেন্ড হ্যান্ড গাড়ির দিকে ঝুকে চলেছেন। আপনারা যদি একেবারে নতুন গাড়ির হাফ দামেরও কম মূল্যে সেকেন্ড হ্যান্ড গাড়ি পেয়ে যান তাহলে কেমন হবে ভাবুন তো? অনেক ক্ষেত্রেই সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে গেলে কাগজপত্র বা বাজেট সঠিক থাকে না। তাই সমস্ত দিক বিবেচনা করে আজ আমরা নিয়ে চলে এসেছি আপনাদের জন্য এই বিশেষ প্রতিবেদন। যারা সম্প্রতি গাড়ি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন তাদের নিঃসন্দেহে আমাদের আজকের এই প্রতিবেদনটি অবশ্যই শেষ পর্যন্ত পড়া উচিত।

মাত্র দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় যে ভিডিওটি ভাইরাল হয়ে উঠে এসেছে সেখানে এক ব্যক্তিকে দেখা যাচ্ছে মাত্র ৫০ হাজার টাকা থেকে বিভিন্ন মডেলের সেকেন্ড হ্যান্ড গাড়ির সম্ভার নিয়ে আসতে। প্রাইভেট থেকে শুরু করে কমার্শিয়াল সব ধরনের গাড়ি আপনি কিন্তু এখানে পেয়ে যাবেন। অর্থাৎ ব্যক্তিগত ব্যবহারের পাশাপাশি চাইলে আপনারা এখান থেকে গাড়ি কিনে সহজেই ব্যবসার কাজে লাগাতে পারেন।।

যদি আপনারা চান নগদ অর্থ দিয়ে না কিনে ডাউন পেমেন্ট করেও এখান থেকে সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনতে পারবেন। পুরনো গাড়ি কেনার ক্ষেত্রে যে সমস্যাটা সবথেকে বেশি দেখা যায় তাহলে ডকুমেন্টস বা কাগজপত্রের সমস্যা। তবে এখান থেকে গাড়ি কিনলে কিন্তু আপনাকে এই ধরনের কোন অসুবিধা মুখোমুখি হতে হবে না। কারণ গাড়ি কেনার সাথে সাথেই সমস্ত তথ্য সহ কাগজপত্র আপনার হাতেই তুলে দেওয়া হবে ‌। তাও আমরা ক্রেতাদের সুবিধার্থে বলব সমস্ত দিক যাচাই করে নিতে। যাতে পরবর্তীতে কোন রকমের সমস্যা না হয়।

ভাইরাল ভিডিওটি দেখে নিয়ে অবশ্যই নিজেদের পছন্দের মডেল আপনারা বেছে নিতে পারেন।। কত বাজেটের মধ্যে কোন গাড়িটি আপনাদের সবথেকে বেশি ভালো লাগলো তা কিন্তু আমাদের জানাতে ভুলবেন না। চলুন এবার আপনাদের উদ্দেশ্যে এই সেকেন্ড হ্যান্ড গাড়ি র কেনার জন্য সুযোগ্য ঠিকানা এবং যোগাযোগের বিস্তারিত তথ্য দিয়ে দেওয়া যাক।। যদি আপনি সম্প্রতি একটি গাড়ি কেনার কথা চিন্তা ভাবনা করছেন তাহলে 9732739254 এই নম্বরে যোগাযোগ করে কথা বলে নিতে পারেন। এই সেকেন্ড হ্যান্ড গাড়ির মার্কেটের ঠিকানা হল দক্ষিণ 24 পরগনা জেলার ক্যানিং হসপিটাল মোড়। সুতরাং আর দেরি করে এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না।

Back to top button