একি কান্ড! মাটি খুড়তে গিয়ে নদীর তলায় তলিয়ে গেল আস্ত JCB মেশিন! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-কখন যে বিপদ আপনার সামনে এসে হাজির হবে আপনি নিজেও তা আগে থেকে জানেন না। তাই আমাদেরকে সর্বদা সাবধান থাকতে হবে যাতে ছোটখাটো বিষয় গু-লি বা বিপদ এড়িয়ে চলা সম্ভব হয় আমাদের পক্ষে ।কিন্তু তবুও মাঝে মধ্যে কিছু কিছু বিপদের সম্মুখীন আমাদেরকে হতেই হয় ।যতই সাবধান থাকুক না কেন বিপদ কিন্তু আমাদেরকে ঘিরে ফেলে এক্ষেত্রে কারোর কিছু করণীয় থাকে না ।

সম্প্রতি সেই ঘটনা দেখা গেল এই ভিডিওর মাধ্যমে।বর্তমানের এই সোশ্যাল মিডিয়ার যুগে আমরা ইন্টারনেট ব্যবহার করে রীতিমতো অনেকখানি এগিয়ে গেছি ।সমাজের আনাচে কানাচে ঘটে যাওয়া ছোট ছোট ঘটনাগুলো সম্পর্কে জানতে পারছি ।সেখান থেকে শিক্ষা অর্জন করতে পারছি বা সচেতন হতে পারছি । তাই সোশ্যাল মিডিয়ার বর্তমান প্রজন্মের অত্যন্ত জনপ্রিয় একটি মাধ্যম হয়ে উঠছে এ কথা অস্বীকার করার বিন্দুমাত্র উপায় নেই ।

সেই সোশ্যাল মিডিয়াতে দেখা গেল এই ভিডিওটি ।সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখানো হয়েছে যে একটি বড় জেসিবি কোন কারণে নদীর মধ্যে পড়ে গিয়েছে ।হয়তো তার পাশে থাকা একটি ভাঙ্গা ব্রীজ মেরামতি করছিল সেই জেসিবি ।

কিন্তু কোন কারণে নিয়ন্ত্রণ হারিয়ে অন্য কোন কারণে সেটি নদীর জলে পড়ে যায় । হতাহতের কোনো রকম কোনো খবর না পাওয়া গেলও দীর্ঘদিন ধরে একই অবস্থাতে ওই জায়গাতেই পড়েছিল সেই যন্ত্রটি । ইতিমধ্যে সেই ভিডিওটি নেট দুনিয়াতে অনেকখানি ভাইরাল হয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button