জিতের বন্ধন সিনেমার সেই ছোট্ট মেয়েকে মনে আছে? জানেন এখন সে কোন বিখ্যাত টলি অভিনেত্রী? রইলো ছবি

নিজস্ব প্রতিবেদন: ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব জায়গাতেই নিজেদের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নেন শিশু শিল্পীরা। যদিও এর মধ্যে অনেকেই একটা সময়ের পরে ধীরে ধীরে ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান। তবে এমন বহু তারকারাই রয়েছেন যারা অনেকটা সময় পেরিয়ে গেলেও অভিনয় জগতে নিজেদেরকে প্রতিষ্ঠিত করতে পেরেছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা এমনই এক অভিনেত্রীর কথা বলতে চলেছি যাকে কম বেশি আপনারা সকলেই জানেন।

বন্ধন সিনেমায় তাকে দুই জনপ্রিয় তারকা জিৎ এবং কোয়েল মল্লিকের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। শুধুমাত্র তাই নয় পরবর্তীতে জনপ্রিয় মিঠুন চক্রবর্তীর সঙ্গে অভিমন্যু চলচ্চিত্রে রিমি চরিত্রে অভিনয় করেন তিনি। হ্যাঁ ঠিকই ধরেছেন আমরা বলছি অভিনেত্রী ঐন্দ্রিলা সেনের কথা। বর্তমান সময়ে দাঁড়িয়ে ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব জায়গাতেই নিজের অভিনয়ের জাদুতে সকলকে মুগ্ধ করে রেখেছেন ঐন্দ্রিলা।

অন্যান্য শিশু শিল্পীর মতন হারিয়ে না গিয়ে অভিনয়কে নিজের পেশা হিসেবে বেছে জীবনে প্রতিষ্ঠিত হয়েছেন এই অভিনেত্রী। যদিও পরবর্তীতে বড় পর্দা নয় ছোট পর্দার ধারাবাহিক দিয়েই কেরিয়ার শুরু করেছেন তিনি। প্রথমবার স্টার জলসা চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক ফাগুন বউতে অভিনয় করতে দেখা গিয়েছিল ঐন্দ্রিলা কে। এই ধারাবাহিকে ঐন্দ্রিলার বিপরীতে অভিনয় করেছিলেন বিক্রম চ্যাটার্জী।

তারপর জি বাংলার সাতপাকে ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নেন ঐন্দ্রিলা। ছোট পর্দায় দর্শকদের মুগ্ধ করার পরে ধীরে ধীরে বড় পর্দায় অভিনয় শুরু করেন বন্ধন সিনেমার সেই ছোট্ট মেয়েটি। তবে অভিনেত্রী ছাড়াও তারা আরো একটি পরিচয় রয়েছে। তিনি হলেন জনপ্রিয় অভিনেতা অঙ্কুশ হাজরার বিশেষ বন্ধু তথা প্রেমিকা। প্রায় দীর্ঘ ১০ বছরের সম্পর্ক রয়েছে তাদের। সূত্রের খবর অনুযায়ী খুব শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই তারকা দম্পতি।

যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতে এই দুই তারকাই অত্যন্ত সক্রিয়। প্রায় সময় ইন্টারনেট জগতে অঙ্কুশ-ঐন্দ্রিলা জুটির নানান ধরনের ছবি আর ভিডিও ভাইরাল হয়ে ওঠে যা বেশ পছন্দ করে থাকেন দর্শকেরা। পর্দায় এবং পর্দার বাইরে তাদের জীবনের নানান ঘটনা জানার জন্য অনুরাগীরা সব সময়তেই মুখিয়ে থাকেন।

অঙ্কুশের বিপরীতেই ২০২১ সালে ম্যাজিক ছবির মাধ্যমে নায়িকা হিসেবে বড় পর্দায় কাজ শুরু করেছেন ঐন্দ্রিলা। এছাড়াও প্রসেনজিতের (Prasenjit Chatterjee) সঙ্গে “রাজু আংকল”, “সকাল সন্ধ্যা” ইত্যাদি সিনেমায় দেখা গিয়েছে তাকে। সব মিলিয়ে বন্ধন সিনেমার সেই ছোট্ট মেয়েটি আর ছোট নেই। আজ ইন্ডাস্ট্রির ব্যস্ততম এবং অন্যতম সুন্দরী নায়িকাদের তালিকায় নাম রয়েছে ঐন্দ্রিলা সেনের। এই অভিনেত্রী কে আপনাদের কেমন লাগে তা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Back to top button