রাজ শুভশ্রীকে চ্যালেঞ্জ ছেলে ইউভানের! ঢাক বাজানোর সাথে সাথেই ঝড়ের গতিতে ভাইরাল নেটদুনিয়ায়

নিজস্ব প্রতিবেদন: টলিউডের জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তী এবং তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে কম বেশি সকলেই চেনেন। বিগত বছর খানেকের বেশি সময় ধরেই সোশ্যাল মিডিয়ার সেন্সেশন হয়ে রয়েছে তাদের একমাত্র পুত্র ইউভান। এমনকি তাদের এই সন্তানকে বলিউডের সাইফ আলী খানের ছেলের তৈমুরের সঙ্গে পর্যন্ত তুলনা করা হয়ে থাকে। এত ছোট্ট বয়সেই তার নামে ফেসবুক পেজ থেকে শুরু করে ইনস্টাগ্রাম একাউন্ট সবকিছুই প্রায় খুলে গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ইউভান সংক্রান্ত যেকোনো ফটো বা ভিডিও মুহূর্তেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে ওঠে। তার বিভিন্ন খুনসুটি আর মিষ্টি আচরণ দেখে নেট দুনিয়ার মানুষ রীতিমত অবাক হয়ে যান। শুভশ্রী আর রাজ দুজনেই কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রায়সময় তাদের দুজনকে নানান ধরনের ছবি আর ভিডিও শেয়ার করতে দেখা যায়। রাজ এবং শুভশ্রী মানুষদের কটাক্ষের মুখে পড়লেও আজ পর্যন্ত কেউ কখনো কিন্তু তাদের সন্তানকে নিয়ে একটাও বাজে কথা বলেনি।।

এই খুদে শিশুটিকে যেন সকল বয়সের মানুষ ই অত্যন্ত ভালোবাসেন। সম্প্রতি আবারো নেট মাধ্যমে ভাইরাল হয়ে উঠল ইউভানের একটি পুজো স্পেশাল ভিডিও; ভিডিওটি আপলোড হতে না হতেই রীতিমত এখন মুঠোফোনের মাধ্যমে প্রায় কম বেশি প্রত্যেকটি মানুষের কাছেই ঘুরছে। দুর্গাপুজোর আনন্দে সাধারণ মানুষ এবং অন্যান্য সেলিব্রিটিদের মতন মেতে উঠেছিলেন রাজ এবং শুভশ্রী ও। মণ্ডপে তাদের দুজনকেই ঢাক বাজাতে দেখা যায়।

তবে সবথেকে মজাদার ব্যাপার হল এই যে মা শুভশ্রী এবং বাবা রাজ চক্রবর্তীর সঙ্গে পাল্লা দিয়ে ছোট্ট ইউভানও ঢাক বাজিয়েছে মণ্ডপে। পূজোর সাঁঝে যেমন চমক লাগিয়েছে তেমনি নিজের হাতে ঢাকের কাঠি তুলে নিয়ে চমকে দিয়েছে সে সবাইকে। দেখা যাচ্ছে ধুতি-পাঞ্জাবি পড়ে হুবহু বাবা এবং মাকে অনুকরণ করে ঢাক বাজানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে সে। কখনো ইউভানকে দেখা যাচ্ছে মায়ের সাথে আবার কখনো তাকে দেখা যাচ্ছে বাবার কোলে করে ঘুরতে।

বোঝাই যাচ্ছে একসাথে বেশ মজাদার পুজো কাটিয়েছে এই খুদে শিশুটি। প্রসঙ্গত উল্লেখ্য কিছুদিন আগেই জন্মদিন উপলক্ষে বাবা আর মার সাথে প্রথমবার বিদেশ ভ্রমণ সেরে ফিরেছে ইউভান। মা-বাবার সঙ্গে পাহাড় ঘুরেছে, দেখেছে প্যারিসের আইফেল টাওয়ার। আর এবার একেবারে পাকা হাতে ধরে নিয়েছে ঢাকের কাঠি। ছেলে ইউভানের জন্মদিন পালন করতেই সুইজারল্যান্ড উড়ে গিয়েছিলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

সেখান থেকেই ক্রমাগত একের পর এক ফটো শেয়ার করেছিলেন তারকা দম্পতি। কোন ফটোতে রাজ এবং শুভশ্রীকে খুনসুটি করতে দেখা যাচ্ছে আবার কোন ফটোতে ছেলে ইউভানকে সঙ্গে করে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন তারা। অন্যদিকে কাজের কথা বলতে গেলে সম্প্রতি কিছুদিন আগেই আবারো ইন্ডাস্ট্রিতে স্বাভাবিক ছন্দে ফিরে এসেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। চলতি বছরেই পরপর চারটি সিনেমা মুক্তি পেয়েছে তার।

যদিও প্রথম তিনটি সিনেমা বক্স অফিসে খুব একটা সাফল্য লাভ করতে পারেনি। কিছুদিনের মধ্যেই ওয়েব সিরিজ ডেবিউ করতে চলেছেন শুভশ্রী। দেবালয় ভট্টাচার্যের নির্দেশনায় হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ ইন্দুবালার ভাতের হোটেলে মুখ্য ভূমিকায় দেখা যাবে তাকে। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এই ওয়েব সিরিজের তার প্রথম লুকের ছবি ভাইরাল হয়ে পড়েছিল। ছবিতে এক পঁচাত্তর বছর বয়সী বৃদ্ধার চরিত্রে দেখা গিয়েছিল শুভশ্রী কে। সেই ছবি দেখার পরে মেকআপ থেকে শুরু করে তার দৃষ্টিভঙ্গি সব কিছুরই প্রশংসা করেছিলেন নেটিজেনরা।

Back to top button