পিয়ানো বাজানো শিখছে রাজ-শুভশ্রী পুত্র ইউভান! ভিডিও শেয়ার করলেন শুভশ্রী! মুহূর্তে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ার সেনসেশন হয়ে উঠেছে রাজশ্রী জুটির পুত্র ইউভান। প্রায় সময় নেট মাধ্যমে তার নানা ধরনের ছবি এবং ভিডিও আমরা ভাইরাল হতে দেখতে পাই। সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় ইউভানের একটি মজাদার ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে।

ভিডিওটি শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। প্রসঙ্গত এই তারকা দম্পতির সন্তান কে টলিউডের তৈমুর বলা হয়ে থাকে।বলিউডে যেমন সাইফ আলি খান এবং করিনা কাপুরের পুত্র রীতিমতো নেট মাধ্যমের সেন্সেশন। ঠিক তেমনভাবেই এখানে রাজশ্রী জুটির পুত্র।

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে প্রথমবার পিয়ানো বাজাচ্ছে শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর ছেলে ইউভান। বেশ একাগ্র মনে তাকে পিয়ানো বাজাতে দেখা যাচ্ছে।

যদিও সে পিয়ানো বাজাতে জানেনা।তবে নিজের খুদে হাত দিয়ে ক্রমাগত এই বাদ্যযন্ত্রটি বাজানোর প্রচেষ্টা করে যাচ্ছে শিশুটি। দেখে মনেই হবেনা মাত্র বছর দেড়েক বয়স তার।নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করেছেন মা শুভশ্রী গাঙ্গুলী।

শুভশ্রী এবং রাজ প্রায় সময় তাদের ছেলের নানান ধরনের ভিডিও শেয়ার করে থাকেন।এই ভিডিওগুলো দেখলে যে কোন মানুষ ই অবাক হতে বাধ্য হবেন।সম্প্রতি এই ভাইরাল ভিডিওটি টিউবলাইট নিউজ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে।

ভিডিওটি প্রায় দুই হাজারের কাছাকাছি মানুষ দেখেছেন এবং 500র কাছাকাছি মানুষ পছন্দ করেছেন। বিস্তারিত জানতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button