ভিতরের অন্তর্বাস দেখার জন্য জোর করেছিলেন প্রযোজক, সম্মান বাঁচিয়েছিলেন খোদ ভাইজান, স্বীকারোক্তি প্রিয়াঙ্কার

নিজস্ব প্রতিবেদন: একটা সময় বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় একেবারে প্রথম সারিতে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সৌন্দর্য প্রতিযোগিতায় বিজয় লাভ করার পরেই দ্য হিরো ছবির মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন প্রিয়ঙ্কা। পরপর বেশ কয়েকটি সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছিলেন এই অভিনেত্রী।

যদিও এখন আর তিনি বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত নেই। বরং সেই জায়গায় হলিউডে নিজের খাতা খুলে ফেলেছেন প্রিয়াঙ্কা।২০১৮ সালে প্রিয়াঙ্কা চোপড়া মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।স্বামী নিক জোনাসের (Nick Jonas) হাত ধরেই তিনি বিদেশে গ্রীন কার্ডের অংশীদারি হয়েছেন। দেশেও খুব একটা আসেন না এই নায়িকা।

চলতি বছর অর্থাৎ ২০২২ সালেই ২২ জানুয়ারি সারোগেসির মাধ্যমে ফুটফুটে একটি কন্যা সন্তানের মা হয়েছেন প্রিয়াঙ্কা। নিজের একমাত্র সন্তানের তিনি নাম রেখেছেন মালতি মেরি জোনাস।মেয়ে হওয়ার আনন্দে নিক ও প্রিয়াঙ্কা (Nick – Priyanka) দুজনেই খুশিতে ভাসছেন। তবে, এর মাঝেও বারেবারে অতীতের স্মৃতি ঘিরে আসে অভিনেত্রীর মনে। অন্ততপক্ষে অভিনেত্রীর সাম্প্রতিক কিছু বক্তব্যের উপর নজর রেখে একথা বলাই যায় ‌। আমরা সকলেই কমবেশি জানি বলিউড ইন্ডাস্ট্রি আনাচে-কানাচে অনেক অজানা রহস্য ছড়িয়ে রয়েছে। এই রহস্যের কালো দিকটাই সম্প্রতি উন্মোচন করেছেন প্রিয়াঙ্কা।

নিজের এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, বলিউডে একেবারে কেরিয়ারের শুরুর দিকে একটি বাজে রকমের অভিজ্ঞতার সম্মুখীন হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া।একটি গানের দৃশ্যের জন্য পরিচালকের সঙ্গে আলোচনা করছিলেন তিনি। সেইসময় প্রযোজক মধ্যস্থতা করে বলেন যে, ‛অন্তর্বাস দেখাতে হবে, নাহলে দর্শকেরা আসবে না সিনেমা দেখতে’। আর এই কথা শুনে প্রিয়াঙ্কা ছবি থেকে সরে যেতে চাইলে প্রযোজক অসন্তুষ্ট হয়েছিল। আর সেই সময় তাকে সাহায্য করেছিলেন সালমান খান। ভাইজানের এই সাহায্যের জন্য তিনি সালমানের কাছে চির কৃতজ্ঞ এমনটাও জানিয়েছিলেন নায়িকা।

Back to top button