গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী

নিজস্ব প্রতিবেদন: বাংলা চলচ্চিত্র জগতের একজন অত্যন্ত পরিচিত মুখ হলেন তনুশ্রী চক্রবর্তী। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা বেশ কয়েকটি ধারাবাহিকের অভিনয় করেছেন তিনি। সম্প্রতি কিছুদিন আগেই বঙ্গ রাজনীতিতে যোগদান করেছিলেন তনুশ্রী। তারপর থেকেই কিন্তু একজন সক্রিয় রাজনীতিবিদ হিসেবে শাসকদলের সঙ্গে দেখা যাচ্ছে এই অভিনেত্রীকে।

তবে রাজনীতির পাশাপাশি কিন্তু সমানতালেই অভিনয় আর মডেলিং চালিয়ে যাচ্ছেন তনুশ্রী। কিন্তু এই সবকিছুর মাঝেই সামনে এলো একটি দুঃসংবাদ। জানা যাচ্ছে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তনুশ্রী। খবরটি সামনে আসার পর থেকেই তার অনুরাগীরা কিন্তু নানান ধরনের প্রশ্নে ভরিয়ে ফেলেছেন। অভিনেত্রীর কি হয়েছে তা জানতে আগ্রহ রয়েছে সকলের মনে।

ওয়াকিবহাল মাধ্যমের খবর অনুযায়ী কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তনুশ্রী। চিকিৎসকেরা জানিয়েছেন কিডনিতে তার ইনফেকশন ছিল।ডাক্তারি ভাষায় যাকে বলা হয় পাইলোনেফ্রাইটিস। যদিও বর্তমানে তিনি অনেকটাই সুস্থ হয়েছেন এবং খুব শীঘ্রই সম্ভবত হাসপাতাল থেকে ছাড়া পেতে চলেছেন এমনটাই খবর।

তার সোশ্যাল মিডিয়ায় হাসপাতালের বেডে বসে একটি ছবি ভাইরাল হয়ে ওঠে যা দেখেই অত্যন্ত চিন্তা প্রকাশ করেছিলেন তার ভক্তরা। তবে অভিনেত্রী সুস্থ আছেন এই খবর শুনে অনেকেই কিন্তু নিশ্চিত হয়ে গিয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য খুব শীঘ্রই বলিউডে ডেভিও করতে চলেছেন তনুশ্রী। একটি সিনেমায় সানি দেওলের বিপরীতে দেখা যাবে তাকে।

ইতিমধ্যেই যোধপুর, উদয়পুরে ছবির শুটিং সেরে ফেলেছেন অভিনেত্রী । এছাড়া সাম্প্রতিক বেশ কয়েকটা বাংলা ছবিতেও দেখা যাবে তনুশ্রীকে। তবে, অসুস্থতার জন্য এখন বেশ কয়েকদিন শুটিং থেকে বিরতি নেবেন তিনি। ডাক্তারের প্রেসক্রিপশন অনুযায়ী সম্পূর্ণ সুস্থ হওয়ার পরেই আবারও তিনি কাজে ফিরবেন এমনটাই মনে করা হচ্ছে। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি, চলতি বছর, লাস ভেগাসে নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্সে সেরা অভিনেত্রী পুরস্কার পান তনুশ্রী।

‘আবার বছর কুড়ি পরে’সিনেমাটি সেখানে দেখানো হয় । এই সিনেমার জন্যই বিশেষ সম্মান পেয়েছেন তনুশ্রী চক্রবর্তী।অসুস্থতা প্রসঙ্গে তাকে ফোন করা হলে অভিনেত্রী জানান, “আমার পাইলোনেফ্রাইটিস হয়েছে। এটা আসলে কিডনির সংক্রমণ। পরশুদিন আমি হাসপাতালে ভর্তি হয়েছি। আমি এখন আউট অফ ডেঞ্জার। অনেকটাই ভাল আছি এখন। আমাকে কাল ছেড়ে দেওয়া হবে।

”পাইলোনেফ্রাইটিস (Pyelonephritis) একটি কঠিন সংক্রমণ। অনেকটাই কাবু করে দিতে পারে রোগীকে। এই সংক্রমণে জ্বর আসে। যে কোনও সংক্রমণেই যেটা হতে থাকে। সেই সঙ্গে ব্লাড প্যারামিটারে পরিবর্তন লক্ষ্য করা যায়।সঙ্গে তলপেটে শুরু হয় মারাত্মক ব্যথা। তাই এই অসুখে আক্রান্ত হয়েও অভিনেত্রী যে বর্তমানে সুস্থ আছেন সেটা জানতে পেরে অনেকটাই চিন্তা মুক্ত তার ভক্তরা।

Leave a Comment