“শারীরিকভাবে অক্ষম আমার স্বামী!”, রোশন সিংকে নিয়ে এবার গোপন তথ্য ফাঁস অভিনেত্রী শ্রাবন্তীর

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে টলিউড ইন্ডাস্ট্রির বিতর্কিত অভিনেত্রী বলতে আমাদের মাথাতে সবার প্রথমেই যে দুজনের নাম আসে তারা হলেন শ্রাবন্তী চ্যাটার্জি এবং নুসরাত জাহান। কমবেশি আপনারা সকলেই এই দুই অভিনেত্রীর ব্যাপারে জানেন। পরপর তিনবার গিয়ে এবং বিবাহ বিচ্ছেদ নিয়ে বেশ চর্চা রয়েছে শ্রাবন্তী প্রসঙ্গে। অভিনয় জীবনের শুরুর দিকে ইন্ডাস্ট্রিকে একের পর এক সুপারহিট ছবি উপহার দিয়েছিলেন শ্রাবন্তী।

সেই সময়টা শুধুমাত্র তার অভিনয়ে জীবন নিয়েই কিন্তু দর্শকমহলে চর্চা হতো। কিন্তু প্রথম বিবাহের বিচ্ছেদ পরেই আচমকা যেন খবরের শিরোনামে চলে আসেন এই নায়িকা। অত্যন্ত অল্প বয়সে ২০০৩ সালে পরিচালক রাজিব কুমার বিশ্বাসকে বিয়ে করেছিলেন অভিনেত্রী। কিন্তু প্রায় ১৩ বছর পরে এই বিয়ে ভেঙে যায়। বিবাহ বিচ্ছেদের পরে এক উঠতি মডেল কৃষান ব্রোজোকে বিয়ে করেন নায়িকা। তার এই দ্বিতীয় বিয়েও খুব বেশিদিন পর্যন্ত টিকে থাকেনি।

শেষ পর্যন্ত ২০১৯ সালে রোশান সিং কে বিয়ে করেন অভিনেত্রী। বিয়ের পর এক বছর তাদের দাম্পত্য বেশ জমিয়ে চলেছিল। কিন্তু তারপরেই আচমকা তাদের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয় এবং ঘরের ছাদ আলাদা হয়ে যায়।। ছেলে অভিমন্যুকে নিয়ে নিজের ফ্লাটে আলাদাই থাকতে শুরু করেন তিনি।

২০২০ সালে তৃতীয় স্বামীর রোশান সিংয়ের বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের মামলা করেছিলেন নায়িকা। প্রথমদিকে তাদের বিবাহবিচ্ছেদের কোন কারণ জানা যায়নি। তবে নেট নাগরিকরা মনে করেছিল সম্ভবত কোন পরকীয়া সম্পর্কের কারণে এই বিয়ে ভেঙে যেতে বসেছে। তৃতীয় বিয়ে ভাঙ্গার প্রসঙ্গে অভিনেত্রী যে চাঞ্চল্যকর তথ্যটি সামনে এনেছেন তা নিঃসন্দেহে সকলকে অবাক করার মতো।

আদালতে দাখিল করা এক হলফনামায় বিবাহ বিচ্ছেদ প্রসঙ্গে শ্রাবন্তী যে সমস্ত তথ্য জানিয়েছেন সেই অনুযায়ী রোশন অত্যন্ত স্থূল হওয়ায় শারীরিকভাবে অক্ষম। শুধুমাত্র তাই নয় শ্রাবন্তীর থেকে তার এই তৃতীয় স্বামী এক কোটি টাকা নিয়েছিলেন বলেও অভিযোগ জানিয়েছেন তিনি। যদিও এই বিষয়ে স্পষ্টভাবে কোন সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি অভিনেত্রী। তবে তার তৃতীয় স্বামী রোশান সিংয়ের দাবি বিভিন্ন সূত্র মাধ্যমে শ্রাবন্তীর এই বক্তব্যের ব্যাপারে জানতে পেরেছেন তিনি।।

যদিও রোশন সিং কোন পাল্টা প্রতিক্রিয়া দেননি বরং বলেছেন শ্রাবন্তীর কিছু বলার থাকলে সেটা আদালতে গিয়েই বলতে পারে অন্য কারোর কাছে কু কথা না বলাই ভালো। তবে এই ঘটনাটি সামনে আসার পর নেট মাধ্যমে আবারও বিতর্কের মুখোমুখি পড়েছেন নায়িকা। এমনিতেই তার পর পর তিনবার বিয়েকে কেন্দ্র করে বহু কটাক্ষের মুখোমুখি হতে হয় তাকে।

এমতাবস্থায় এই ধরনের খবরে কি প্রতিক্রিয়া হয়েছে তা হয়তো আপনারা সকলেই বুঝতে পেরেছেন! শ্রাবন্তী চ্যাটার্জীকে আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই এই প্রতিবেদনটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না। বিনোদন জগত সম্পর্কিত সমস্ত ধরনের খবরা-খবরের আপডেট পেতে চাইলে আমাদের অন্যান্য লেখাগুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button