লাল পোশাকের ফাঁক দিয়ে উঁকি মারছে বক্ষ যুগল! ডিস্কোতে গিয়ে বোল্ড লুকে উদ্দাম নেচে ‘বেশরম’ হলেন অপরাজিতা আঢ্য, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টেলিভিশন ইন্ডাস্ট্রির অত্যন্ত জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় একেবারে প্রথম সারিতে রয়েছেন অপরাজিতা আঢ্য। বড়পর্দা থেকে শুরু করে ছোটপর্দা সব জায়গাতেই তার অভিনয়ে ব্যাপক প্রশংসিত হয়েছে দর্শকদের মাঝে। এই অভিনেত্রীর মুখের হাসি যেন সহজেই মানুষের মন জয় করে নিতে পারে। সোশ্যাল মিডিয়াতেও যুগের সঙ্গে তাল মিলিয়ে তিনি একদম সমানভাবে সক্রিয়। প্রায় সময় বিভিন্ন ভিডিও শেয়ার করে থাকেন নায়িকা। বিশেষ করে নাচ করতে খুব ভালবাসেন অভিনেত্রী। ভারী শরীরের জন্য অন্যান্য অনেক তারকারা নাচ এড়িয়ে গেলেও অপরাজিতা কিন্তু একেবারেই ব্যতিক্রম। তিনি মনে করেন নাচের জন্য নির্দিষ্ট কোন সময় বা শরীর হয় না।

সম্প্রতি এই সমস্ত চিন্তা ভাবনার মাঝেই শাহরুখ খানের ছবি পাঠানের ‛বেশরম রং’ গানের তালে পা মেলালেন অভিনেত্রী। নিজের instagram প্রোফাইল থেকে কয়েকদিন আগে একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন নায়িকা। সেই ভিডিওতে জনপ্রিয় এই গানে নাচ করতে দেখা যাচ্ছে তাকে।অসাধারণ এক্সপ্রেশনে নিজের মতোন করে নেচে চলেছেন অভিনেত্রী। নীল-সবুজ আলো-আধারী ডিস্কে এ যেন অভিনেত্রীর অন্য রূপ।

খুব সম্ভবত গতকাল ক্রিসমাস উপলক্ষে কোনো পাব অথবা ডিস্কে হাজির হয়েছিলেন অভিনেত্রী। তার পরনে ছিল লাল রঙের ভি নেক গাউন। প্রায় চল্লিশ এর কাছাকাছি অভিনেত্রীর বয়স হলেও ভিডিওতে কিন্তু সেটা দেখে একেবারেই বোঝার উপায় নেই।। যদিও বয়স যে শুধুমাত্র একটা সংখ্যা সেটা কিন্তু অভিনেত্রী অপরাজিতা আঢ্য এর আগেও বেশ কয়েকবার প্রমাণ করে দিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

ভিডিও শেয়ার করে একটি জমকালো ক্যাপশনও দিয়েছেন নায়িকা। যেখানে তিনি লিখেছেন, “একশন ম্যায় নট অলওয়েজ ব্রিং হ্যাপিনেজ বাট দেয়ার ইজ নো হ্যাপিনেজ উইথআউট একশন”। মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে এবং বহু মানুষ অপরাজিতার প্রশংসা করেছেন। নিঃসন্দেহে তিনি যে খুব সুন্দর নাচতে পারেন সে কথা কমেন্টে অনেকেই উল্লেখ করেছেন। বর্তমানে জি বাংলার লক্ষী কাকীমা সুপারস্টার ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন এই অভিনেত্রী। সেই প্রসঙ্গ তুলে ধরে অনেকেই আবার ভিডিওর কমেন্ট বক্সে থাকে ‘মডার্ন লক্ষ্মী কাকিমা’ বলেও উল্লেখ করেছেন।

Back to top button