দুর্দান্ত মুখের হাবভাবে অসাধারণ নেচে ফের সকলের মন জয় করলেন পান্তাভাতের কুণ্ডু, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: একটা সময় বিনোদন বলতে আমরা শুধু বুঝতাম টেলিভিশন আর রেডিও’কে। কিন্তু যুগের পরিবর্তনের সাথে সেই জায়গা দখল করে নিয়েছে সোশ্যাল মিডিয়া বা ইন্টারনেট মাধ্যম। বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম যেমন ফেসবুক, whatsapp থেকে শুরু করে ইনস্টাগ্রাম বা টুইটার প্রকৃতিতে আজকাল যেভাবে বিভিন্ন খবরাখবর বা ঘটনা ভাইরাল হয়ে ওঠে তাতে কিন্তু আমাদের আর অন্য কোন জিনিসের প্রয়োজন হয় না।

এই সমস্ত এপ্লিকেশনগুলির মাধ্যমে যে শুধুমাত্র দূরদূরান্তের মানুষের সাথে যোগাযোগ রক্ষা করা যায় এমনটাই নয়, সাথে কিন্তু বহু এমন অজানা তথ্য বা ঘটনা জানা যায় যেগুলো হয়তো খালি চোখে কোনোভাবেই দেখা বা জানা সম্ভব নয়। এমনকি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজের প্রতিভা তুলে ধরে ভাইরাল হয়ে পড়েছে এমন মানুষ রয়েছে প্রচুর। ভাইরাল হওয়ার পর তাঁদের আর জীবনে ঘুরে তাকাতে হয়নি। এভাবেই সম্প্রতি নেট মাধ্যমে এমন একটি ছোট্ট মেয়ে উঠে এসেছে যাকে কম বেশি আপনারা হয়তো সকলেই চেনেন। চলুন জেনে নেওয়া যাক তার পরিচয়।

ভাইরাল এই ভিডিওটি হল ডান্স বাংলা ডান্স খ্যাত দীপান্বিতা কুন্ডুর।রিয়্যালিটি শো এর এই ক্ষুদেকে নিশ্চয়ই কমবেশি আপনাদের সকলের মনে রয়েছে। খুব সহজেই এই বাচ্চা মেয়েটির মিষ্টি স্বভাব আর কোমল হাসি সকলের মন জয় করে নিয়েছিল। অনুষ্ঠানের বিচারক মিঠুন চক্রবর্তী তাকে সেই সময় পান্তাভাতের কুন্ডু বলে ডাকতেন। পরবর্তীতে দীপান্বিতা এই নামেই বেশি পরিচিত হয়ে ওঠেন অনুরাগীদের মাঝে।

যদিও এই সমস্ত কিছুর মাঝে পেরিয়ে গেছে অনেকটা সময়। সেই ছোট্ট দীপান্বিতা এখন আর আগের মতন ছোট নেই। আগের তুলনায় রীতি মতন বড় হয়ে গিয়েছে দীপান্বিতা। তবে এখনো নিজের নাচের মাধ্যমেই দর্শকদের সাথে জড়িয়ে রয়েছেন তিনি। প্রায় সময় নিজস্ব ইউটিউব চ্যানেল থেকে সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের নাচ আর রান্নার ভিডিও শেয়ার করে থাকেন দীপান্বিতা। ঠিক যেমন সম্প্রতি একটি জনপ্রিয় বলিউড গানের সঙ্গে তার একটি নাচের ভিডিও উঠে এসেছে আমাদের সামনে।।

ভাইরাল এই ভিডিওতে নীল রঙের লেহেঙ্গা পড়ে ধরা দিয়েছেন দীপান্বিতা কুন্ডু। গানের সাথে অসাধারণ নিখুঁত নাচের স্টেপ আর অসম্ভব সুন্দর এক্সপ্রেশন খুব সহজেই দর্শকদের মন জয় করে নিয়েছে। তিনি যে দীর্ঘ সময় ধরে নাচের প্রশিক্ষণ নিয়েছেন এই ভিডিওটি দেখলেই আপনারা স্পষ্ট বুঝতে পারবেন।। ইতিমধ্যেই দীপান্বিতা কুন্ডুর অনুরাগীরা এই ভিডিওটি ব্যাপক পছন্দ করেছেন এবং শেয়ার করেছেন। যদি আপনাদের ওই প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই এই ভিডিওটি দেখে শেয়ার করে নিতে ভুলবেন না। এখনো পর্যন্ত প্রায় পঞ্চাশ হাজারেরও বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন।

Back to top button