পানা পুকুরের পাশে নাচতে গিয়ে পুকুরেই উল্টে পড়ে গেলেন যুবতী, তুমুল ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার যুগে কত কিছুই না দেখতে হয় আমাদের। আজকের ভাইরাল হওয়ার দৌড়ে সবাই লাইন লাগিয়েছে।কেউ নিজেদের প্রতিভা প্রদর্শনের মাধ্যমে ভাইরাল হচ্ছে তো আবার কেউ ভাইরাল হচ্ছে একটা নেগে’টিভ পাবলি’সিটির মাধ্যমে।কিন্তু ভাইরাল হওয়া নিত্যদিন লেগেই রয়েছে। যত সব উ’দ্ভট উ’দ্ভট জিনিসও আজকাল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

যা দেখে হাসির ফোয়ারা ছোটে নেট দুনিয়ায়। সম্প্রতি সেরকম একটি ভিডিও ভাইরাল হতে দেখা গেলো।সোশ্যাল মিডিয়াতে শুধুমাত্র যে শিক্ষামূলক বা নাচের বা গানের ভিডিও দেখতে পাওয়া যায় এমনটা কিন্তু নয়।কারণ কখনো কখনো সোশ্যাল মিডিয়াতে এমন ধরনের কিছু ঘটনা দেখা যায় যা রীতিমতো হাসির পরিবেশ সৃষ্টি করে। অর্থাৎ এমন কিছু ধরনের ঘটনা মূলত হাসির জন্যই তৈরি হয়েছে।

আর ঠিক সেরকমই আরো একবার ঘটলো। সম্প্রতি একটি ভিডিও সবার সামনে উঠে এসেছে যেটি দেখে দম’ফাটা হাসির মজেছেন সকল দর্শকরা।আপনি নিশ্চয়ই জানতে উদ’গ্রীব হয়েছেন এমন ভিডিও যেখানে সকলে হাসছে শুরু করেছে। জানাবো আপনাদের বিস্তারিত।

অভিনয় জগতের পাশাপাশি অনেকের মডে’লিং করার সখ থাকে। মডে’লিংয়ে একটি গুরুত্বপূর্ণ বিষয় হলো Ramp walk, অর্থাৎ সকল দর্শকের সামনে আদব কা’য়দায় বিশেষভাবে হাঁটা মডে’লিংয়ের একটি গুরুত্বপূর্ণ অংশ।কিন্তু অনেকের মডে’লিংয়ের সখ থাকলেও সেটি কোন কারণে সম্পূর্ণ হতে পারে না। তাই তারা রীতিমতো প্র্যা’কটিস করে আমাদের আশেপাশে কোন একটি জায়গাতে।

আর ঠিক সেরকম একটি ভিডিও সম্প্রতি হয়েছে ভাইরাল যা সৃষ্টি করেছে হাসির পরিবেশ। ফেস’বুকের ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে একটি মেয়ে একটি পুকুরের ধারে সরু রাস্তা দিয়ে বিশেষ আদব কায়দায় চলছিল।ততক্ষণ পর্যন্ত ঠিক ছিল কিন্তু হঠাৎ তিনি ঘুরতে গিয়ে কোনো কারণবশত পুকুরের জলে প’ড়ে যায়। মুহূর্তের মধ্যে সে ভিডিওটি হয়েছে ভাইরাল।

আর শুধুমাত্র ভাইরাল হয়েছে এমনটাও নয়। তার পাশাপাশি প্রতিটি দর্শকের মনে ফু’টিয়ে তুলেছে হাসি। এই ধরনের কৌ’তুহলী মজার ভিডিও আমরা প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়া হাত ধরে দেখতে পাই বলেই হয়তো।আমাদের জীবনে সোশ্যাল মিডিয়া আমাদের গুরুত্বপূর্ণ অ’ঙ্গ হয়ে উঠেছে। হাস্যকর এই ভিডিওটি bettymaelabadia নামক একটি টিক’টক প্রো’ফাইল থেকে পো’স্ট করা হয়।

পরে একই ভিডিও Sao Hkun Mxine নামের প্রো’ফাইল থেকে ফেসবুকে পো’স্ট করা হয়। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। এখনো অবধি ৭ লাখের বেশি মানুষ দেখেছে সেটি। ৫ হাজার জন পছ’ন্দও করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button