বয়স পেরিয়েছে চল্লিশের গণ্ডি! এতো বছর পর চুপিসারে বিয়ে সেরে নিলেন অভিনেত্রী কাঞ্চনা মৈত্র, জানেন তার স্বামী কে?

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলিভিশনের একজন অন্যতম দাপুটে অভিনেত্রীর মধ্যে রয়েছেন কাঞ্চনা মৈত্র। একের পর এক ধারাবাহিকে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন তিনি। বেশিরভাগ ধারাবাহিকেই তাকে ভিলেন অর্থাৎ খলনায়িকার চরিত্রে দেখা গিয়েছে। যদিও বর্তমানে তার বয়স ৪০ বছর, তবে তাকে দেখে কেউ সে কথা বুঝতে পারবেন না। আসলে সেলিব্রেটি হওয়ার দরুন নিজেকে খুব সুন্দর ভাবে মেনটেইন করেছেন কাঞ্চনা। তবে আজ পর্যন্ত অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে কিন্তু বহু মানুষের মনে প্রশ্ন রয়েছে। ৪০ পেরিয়ে যাওয়ার পরেও কেন তিনি বিয়ে করছেন না এই কথা জানতে আগ্রহী অনুরাগীরা সকলেই!

সম্প্রতি এই ক্ষেত্রে দর্শকদের জন্য রীতিমতন সারপ্রাইজ নিয়ে এসেছেন অভিনেত্রী। তিনি যা জানিয়েছেন তা শুনলে অবাক হয়ে যাবেন সকলেই। উল্লেখ্য কয়েকদিন আগেই দিদি নাম্বার ওয়ান এর অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন কাঞ্চনা। সেখানেই তিনি জানান সাম্প্রতি কিছুদিন আগে দীর্ঘদিনের প্রেমিক দ্বৈপায়ন ভৌমিককে বিয়ে করেছেন তিনি।

অভিনেত্রী বরাবর থেকেই মাটির কাছাকাছি থাকতে পছন্দ করেন। তাই কোন রকমের জাঁকজমক ছাড়া এই বিয়ের অনুষ্ঠান সারতে দেখা গিয়েছে তাকে। প্রসঙ্গত উল্লেখ্য দ্বৈপায়নের নিজের পরিবার বলতে কাঞ্চনা ছাড়া বিশেষ কেউ নেই। বহু সময় আগেই তার বাবা-মায়ের মৃত্যু হয়েছে। তাই দিদি নাম্বার ওয়ান এর অনুষ্ঠানে এসে অভিনেত্রী নিজের শ্বশুর-শাশুড়িকে কাছে না পাওয়ার আক্ষেপও জানিয়ে ছিলেন।

তবে সমস্ত দিক ভেবে আজকাল সংসার আর অভিনয় দুটোই সমানতালে সামাল দিচ্ছেন কাঞ্চনা। খুকুমণি হোম ডেলিভারির পর বর্তমানে জগদ্ধাত্রী ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। এই ধারাবাহিকটি এখন বেঙ্গল টপার এর জায়গায় রয়েছে। কিন্তু এভাবে লুকিয়ে বিয়ে করার আসল রহস্য কি?

আসলে অভিনেত্রী কাঞ্চনা মৈত্র মনে করেন আজ তিনি অভিনয় করছেন বলে সকলে তাকে চেনেন। কিন্তু কুড়ি বছর পরে যখন তার এই পরিচয় থাকবে না যাতে কোন অসুবিধা না হয়। স্বামী আর সংসার নিয়ে তিনি যাতে চুটিয়ে আনন্দ করতে পারেন সেই কারণেই এভাবে জাঁকজমক সহকারে বিয়ে না করে গোপনীয়তা রক্ষা করেছিলেন তিনি। অভিনেত্রী কাঞ্চনা মৈত্র’কে আপনাদের কেমন লাগে তা অবশ্যই কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না।

Back to top button