খোলা ছাদে সরু আঁচলে উন্মুক্ত নাভি! দুর্দান্ত শরীরী হিল্লোলে উদ্দাম নেচে উষ্ণতা ছড়ালেন সুন্দরী যুবতী, রাতারাতি ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া হল এমন একটি প্ল্যাটফর্ম যেটাই খুব সহজেই কিন্তু নানান ধরনের ছবি বা ভিডিও ভাইরাল হয়ে ওঠে। একটা সময় আমাদের খবরা-খবর জানার জন্য শুধুমাত্র সংবাদপত্র, টেলিভিশন অথবা রেডিওর উপর আমাদের নির্ভর করতে হতো। কিন্তু এখন কয়েক সেকেন্ডের মধ্যেই বাড়িতে বসে স্মার্টফোনে সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন ব্যবহার করে আমরা সমস্ত ঘটনা সম্পর্কে ওয়াকিবহাল হতে পারি। শিশু থেকে বয়স্ক এখন সকলেই নেট দুনিয়ার বাসিন্দা। বিশেষ করে তরুণ সমাজের সকলেই কিন্তু এখন এই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত রয়েছেন। যদিও এই সোশ্যাল মিডিয়ার ভালো প্রভাবের পাশাপাশি অনেক খারাপ দিকও রয়েছে। কিন্তু আসক্তি এমন একটা জিনিস যা মানুষকে চট করে ছাড়তে চায় না।

সোশ্যাল মিডিয়ার অনেক উপকারিতার মধ্যে যেমন খবরা-খবরের সহজ আদান-প্রদান এবং যোগাযোগ ব্যবস্থার উন্নতির কথা আমরা প্রথমেই বলতে পারি। পাশাপাশি নিত্যনতুন বন্ধু বানানো থেকে শুরু করে অবসর বিনোদনের কথা অবশ্যই বলা উচিত। অন্যদিকে অপকারিতা বলতে প্রথমেই মাথায় আসে মানসিক অবসাদ এবং বিভিন্ন সাইবার অপরাধের কথা। বহু অপরাধীরাই কিন্তু আজকাল এই সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম কে ব্যবহার করছেন মানুষের বিরুদ্ধে। শুধুমাত্র তাই নয় এই ভার্চুয়াল দুনিয়াতে মানুষ এতটাই বেশি সময় পাঠাচ্ছেন যে সামাজিক জীবন যাপন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়ছেন।

বিশেষজ্ঞরা তাই সোশ্যাল মিডিয়ার সতর্কতা বজায় রেখে ব্যবহার করার কথা বলেছেন। তবে আমরা প্রতিবেদনের শুরুতেই বললাম আসক্তি সহজে মানুষকে ছাড়তে চায় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখে রীতিমতন আপ্লুত হয়ে পড়েছেন নেট নাগরিকরা। ভাইরাল এই ভিডিওতে সবুজ রং এর একটি শাড়ি পরে বাড়ির খোলা ছাদের উপর জনপ্রিয় হিন্দি গানে এক যুবতীকে নাচ করতে দেখা যাচ্ছে।

তবে ওই যুবতীর পরনের শাড়ি অনেকটাই উন্মুক্ত। তাই নাচের ফাঁকে ফাঁকেই স্পষ্ট হয়ে উঠছে তার সেক্সি কোমর এবং বক্ষ বিভাজিকা। যা দেখে সকলেই তার ভক্ত হয়ে গিয়েছেন বলা যায়। ওই যুবতী যে নাচের দীর্ঘ সময় ধরে প্রশিক্ষণ নিয়েছেন তাতেও কোন সন্দেহ নেই। কারণ তারা নিখুঁত নাচের স্টেপ দেখলেই সহজে যে কেউ এই প্রশিক্ষণের কথা বলে দিতে পারবেন।

সোশ্যাল মিডিয়াতে আজকাল বেশ জনপ্রিয় হচ্ছে ইনস্টাগ্রাম এর রিল ভিডিও। এটাও হল তেমনি একটি ভিডিও। এই যুবতী যে গানের তালে নাচ করছেন সেটি হল বলিউডের একটি অত্যন্ত জনপ্রিয় সিনেমার গান। পুরনো গান হলেও এখনো এই গানটি সকলের মনে জায়গা করে রয়েছে। বিশেষ করে এই যুবতী ভিডিও বানানোর পর থেকেই তা যেন আরো বেশি করে ভাইরাল হয়ে উঠেছে। এখনো পর্যন্ত লক্ষাধিকের বেশি মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং অত্যন্ত পছন্দ করেছেন। চাইলে আপনারাও দেখে নিতে পারেন এই অসাধারণ ভিডিও। কেমন লাগলো তা জানাতে অবশ্যই কিন্তু ভুলবেন না।।

Back to top button