নীল বিকিনে পরে বালিতে গড়াগড়ি খাচ্ছে নুসরাত, অভিনেত্রীর উষ্ণ ভঙ্গিতে কুপোকাত সকলে!

নিজস্ব প্রতিবেদন:- ভেজা শরীরে বালিতে শুয়ে উষ্ণতার পারদ চড়ালেন ঈশান মাম্মা নুসরত (Nusrat Jahan)। থাইল্যান্ডের ট্যুর যে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী তা বেশ স্পষ্ট ছবিতে। বাংলা চলচ্চিত্র জগতের প্রথম সারির জনপ্রিয় অভিনেত্রী হলেন নুসরত জাহান। তার জনপ্রিয়তা নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। কাজের কারণে সংবাদের শিরোনামে না থাকলেও ব্যাক্তিগত কারণে বরাবর থেকে বিতর্কের মুখে।

বিতর্ক ও নুসরত জাহান এযেন একই মুদ্রার এপিঠ ওপিঠ। মাঝেমধ্যেই নিজের উষ্ণ লুক দিয়ে ঝড় তোলেন নেট মাধ্যমে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে শেয়ার করেছেন কয়েকটি ছবি। যেখানে একের পর এক হট পোজে ধরা দিয়েছেন অভিনেত্রী। ভেজা শরীরে সমুদ্র উপকূলের বালিতে ছড়িয়েছেন উষ্ণতার পারদ।

পরণে রয়েছে আকাশী রঙের বিকিনি ও স্কার্ট। পোশাকের মধ্যে দিয়ে সুস্পষ্ট বক্ষ বিভাজিকা। বুকে জ্বলজ্বল করছে ভিকট্রি লেখা ট্যাটু। গলায় গোল্ডেন চেইন। ছবি শেয়ার করে নুসরত ক্যাপশনে লিখেছেন যে, ‛সান স স্যান্ড’। শেয়ার করতেই একের পর এক কমেন্টের বন্যায় ভরেছে নুসরতের কমেন্ট বক্স। অভিনেত্রী শ্রাবন্তী (Srabanti Chatterjee) লিখেছেন ‛হট’। সঙ্গে তিনটি ফায়ারের ইমোজি দিয়েছেন। পাশাপাশি নুসরতের বোনুয়া অর্থাৎ মিমিও (Mimi Chakraborty) তিনটি ফায়ারের
ইমোজি দিয়েছেন।

এমনকি যশ (Yash Dasgupta) কমেন্ট করে লিখেছেন ‛হ্যায় বিউটিফুল’। সঙ্গে চুমুর ইমোজিও দিয়েছেন। এছাড়া নেটিজেনরাও একের পর এক কমেন্ট করেছেন। কেউ লিখেছেন ‛দারুন’। কেউ লিখেছেন ‛হট’। আবার কেউ তো লিখেছেন ‛নুসরত তোমার এই ছবি দেখে তোমার সব এক্স হাজবেন্ড ও এক্স বয়ফ্রেন্ডরা লজ্জা পেয়ে যাবে’।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই ইনস্টাগ্রামে বাঘ ও হাতির সঙ্গে ছবি পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছিলেন অভিনেত্রী। এবার নুসরতের শেয়ার করা নতুন ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে।

Leave a Comment