বেশি নয়! মাত্র ২ টাকায় পেয়ে যান ইমিটেশন জুয়েলারীর সেট, এখান থেকে কিনে ব্যবসা শুরু করলে কেউ ঠেকাতে পারবে না লাভ

নিজস্ব প্রতিবেদন: ব্যবসা শুরু করতে গেলে সবার প্রথমেই যে জিনিসটা মাথায় রাখতে হয় তা হল ঠিক কোন ধরনের ব্যবসা শুরু করলে সব থেকে বেশি লাভবান হওয়া যাবে। এমন বহু মানুষ রয়েছেন যারা হয়তো কম পুঁজিতে ব্যবসা শুরু করতে চান। আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুধুমাত্র তাদের জন্য। আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব এমন একটি ব্যবসার আইডিয়া যেখানে অত্যন্ত কম খরচে আপনারা নিজেদের দোকান শুরু করতে পারবেন।

কমবেশি আপনারা সকলেই হয়তো এই ব্যবসাটি সম্পর্কে আগে শুনেছেন বা বিস্তারিত জেনেছেন।। তবে আমাদের আজকের এই প্রতিবেদনটি হবে একেবারেই আলাদা। কারণ আজ আমরা কসমেটিক্সের ব্যবসার কথা আলোচনা করতে চলেছি এবং এমনভাবে আলোচনা করব যাতে কোথাও কোন রকমের অসুবিধা না থাকে এই ব্যবসা শুরু করার জন্য।

কসমেটিকসের ব্যবসা শুরু করতে গেলে আপনাদের সবার প্রথমেই যে কাজটা করতে হবে তা হল পাইকারি দোকান খুঁজে নিতে হবে পণ্য কেনার জন্য। এই পাইকারি দোকান থেকে ‌ পণ্য নিয়ে আসার ব্যবস্থা করে আপনাদের লোকাল মার্কেটে প্রফিট মারজিন রেখে বিক্রি করতে হবে। আপনারা চাইলে লোকাল মার্কেটের বদলে কিন্তু অনলাইন প্লাটফর্ম কেউ টার্গেট করতে পারেন। অনলাইন প্লাটফর্মে বিক্রি করতে চাইলে ফেসবুক এবং instagram এর মত প্ল্যাটফর্ম গুলি আপনার কাজে লাগবে। মনে রাখবেন কসমেটিকসের ব্যবসা শুরু করার জন্য কিন্তু এই বিষয়ে আপনাদের একটা স্পষ্ট ধারণা থাকা প্রয়োজন।

বাজারে মোটামুটি ১ টাকা থেকে বিভিন্ন ডিজাইনার কানের টপ, বিভিন্ন ঝুমুর কালেকশন মোটামুটি ১৬ টাকা থেকে এবং চোকারের কালেকশন ২৫ টাকা থেকে পেয়ে যাবেন। এমনকি আজ আমরা যে ঠিকানার কথা বলবো সেখানে বিয়েরও কিছু স্পেশাল কালেকশন আপনারা পেয়ে যাবেন।

যাদের সম্প্রতি বিয়েবাড়ি রয়েছে এবং ইমিটেশনের বিভিন্ন জুয়েলারি কিনতে চান তারা খুব সহজেই এখানে এসে রিটেল প্রাইজে কিনতে পারেন। আর যারা ব্যবসায়ী রয়েছে তারা এখানে হোলসেল দামে পণ্য পেয়ে যাবেন যদি একবারে বেশি পরিমাণে জিনিস নেন। প্রত্যেক প্রোডাক্টের ভিত্তিতে দাম জানার জন্য আপনারা সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিতে অবশ্যই ভুলবেন না। আশা করছি এটা আপনাদের ব্যবসার কাজে অনেকটাই সহায়তা করবে।

যদি ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন।
Shop Name: Shahnawaz imitation jewellery.
Address : 107,old China bazar street, Ram rahim market,ground floor, burrabazar, kolkata.
Contact – 8981766597

Back to top button