পরনে নেই কাপড়ের টুকরোও! উন্মুক্ত শরীরে প্রকাশ্যে ক্যামেরার সামনে এবার ধরা দিলেন ঊর্ফি জাভেদ, রইলো ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়ায় বিগত কিছু সময় ধরে নিজের ফ্যাশন সেন্স এর কারণে বেশ জনপ্রিয় উরফি জাভেদ। যদিও তার পোশাককে ফ্যাশন সেন্স বলে মনে করেন না অনেকেই। বেশিরভাগ ক্ষেত্রেই তার পোশাকগুলি হয় অত্যন্ত খোলামেলা এবং একটু ইউনিক ধরনের। সমাজের একটা অংশ এই দিকটাকে একেবারে সঠিকভাবে মেনে নিলেও অনেকেই কিন্তু উরফি জাভেদের এই পোশাক দেখে নানান ধরনের সমালোচনা করে থাকেন।।

অভিনেত্রীর instagram প্রোফাইলে চোখ রাখলেই আপনারা বুঝতে পারবেন যে তার সমালোচনাকারীর সংখ্যা ঠিক কতখানি! কখনো সেফটিপিন, কখনো মোবাইল আবার কখনো কাঁচের পোশাক পড়ে ট্রেন্ডিংয়ে থাকতে ভালোবাসেন উরফি জাভেদ। সাক্ষাৎকারে তিনি নিজেই জানিয়েছিলেন অন্তর্বাস পড়তে একেবারেই ভালবাসেন না তিনি।

আর এই সাক্ষাৎকার নিয়ে কম সমালোচনা হয়নি। কিছু সময় তিনি নিন্দুকদের উত্তর দিয়েছেন আবার কিছু সময় একজন সেলিব্রিটি হিসেবে চুপ করে গিয়েছেন। তবে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে এই মডেল অভিনেত্রী যে ভিডিওটি শেয়ার করেছেন তা দেখে যে কোন মানুষেরই চক্ষু চড়কগাছ হয়ে যাবে।

কারণ এতদিন পর্যন্ত তিনি বিভিন্ন ধরনের জিনিস দিয়ে পোশাক বানিয়ে পড়ে বিতর্ক সৃষ্টি করেছিলেন। কিন্তু এই ভিডিওতে তিনি বিতর্ক সৃষ্টি করেছেন কোন কিছু না পড়েই। কি রয়েছে সেই ভিডিওতে? চলুন জেনে নেওয়া যাক।

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে,ঊর্ধ্বাঙ্গে কিছুই পরে নেই মডেল। পিছনে গোলাপি একটি দেওয়ালের সমানে বসে রয়েছেন তিনি ‌।সামনে একটি সাদা টেবিল। সেই টেবিলের উপর রাখা দু’টি সাদা গ্লাস। সেই গ্লাসেই ঢাকা মডেলের বক্ষযুগল।

ভিডিয়ো এগোতেই গ্লাস দু’টি নিজের হাতে ধরেন উরফি এবং সামনে ক্যামেরার দিকে তাকান। ভিডিওটি প্রকাশ পেতে না পেতেই তার পুরুষ ভক্তরা রীতিমতন তার প্রশংসা করতে শুরু করে দিয়েছেন। ৯২ হাজারের বেশি মানুষ তার এই ভিডিও পছন্দ করেছেন এবং শেয়ার করেছেন। যদিও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অনেকেই কিন্তু কমেন্ট বক্সে উরফির নিন্দা করতে ছাড়েননি।।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

একদিকে যেমন বহু মানুষ এই ধরনের ভিডিওর মাধ্যমে তার সাহসিকতার প্রশংসা করেছেন ঠিক তেমনভাবেই বহু মানুষ কিন্তু তাকে অশ্লীলতার দায় অভিযুক্ত করেছেন।। নেট নাগরিকদের মধ্যে অনেকেই কিন্তু এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখানো উচিত নয় বলে দাবি করেছেন। এমনকি অনেকেই উরফি জাভেদের পোস্টে বিভিন্ন কুৎসিত মন্তব্য করতেও ছাড়েননি। তবে শেষ পর্যন্ত এই ঘটনা নিয়ে কোন মুখ খোলেন কিনা মডেল অভিনেত্রী পুরোটাই এখন সময়ের উপর নির্ভর করছে। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে অবশ্যই দেখে নিতে পারেন সেই ভিডিও।

Back to top button