ইনভেস্ট করার নেই কোনো প্রয়োজন! বেকার না বসে থেকে সহজেই শুরু করুন এই অসাধারন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: চাকরি মানেই পরের দাসত্ব। তাই চাকরি ছেড়ে বা চাকরির পাশাপাশি নিজের স্বাধীন একটা ব্যবসা করে ভবিষ্যৎ সুনিশ্চিত করতে অনেকেই চান। কিন্তু সেখানেই বাধা হয়ে দাঁড়ায় পুঁজির চিন্তা। তবে কেমন হয় যদি কম পুঁজিতেই লাভবান হওয়ার সুযোগ বা আইডিয়া পাওয়া যায়?আজকে আমরা সেই ধরনের একটি কাজ বা ব্যবসার আইডিয়া আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। যারা এই কাজের সাথে যুক্ত হতে চান তারা অবশ্যই প্রতিবেদনের পরবর্তী অংশ মনোযোগ সহকারে পড়ুন।

আশা করছি এটা আপনাদের এগিয়ে যাওয়ার ক্ষেত্রে অনেকটাই সহায়তা করবে এবং আর্থিক চিন্তা সংক্রান্ত সমস্ত বাধা দূর করে দেবে। আজ আমরা যে ব্যবসার কথা আলোচনা করব সেটা কিন্তু অত্যন্ত পরিচিত একটি জিনিসের ব্যবসা। লক্ষ্য করে দেখবেন আমরা ঘর সাজানোর কাজে প্রায় সময় বিভিন্ন কাঠের তৈরি বা ফিনিশিং দেওয়া জিনিস ব্যবহার করে থাকি। সেটা ছোটখাটো কোন আসবাব যেমন পেনদানি, থেকে শুরু করে কোন শোপিস বা সিনারি হতে পারে। এটা হল সেই সমস্ত জিনিস তৈরি করার ব্যবসা।

ঘরে বসেই আপনারা এই জাতীয় জিনিস তৈরি করে কোম্পানিতে বিক্রি করতে পারেন। হয়তো আপনাদের মনে প্রশ্ন আসছে কোম্পানী বলতে ঠিক কি বলতে চাইছি তা নিয়ে! আসলে সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও উঠে এসেছে যেখানে ভাষা foundation নামের একটি কোম্পানির তরফ থেকে একটি কাজের বিজ্ঞাপন শেয়ার করা হয়েছে।

শর্ত অনুযায়ী নিজেদের কিছু আইডেন্টিটি গ্রুপ সহ ডকুমেন্ট এখানে জমা রেখে আপনারা কাজ শুরু করতে পারেন। তার জন্য কোম্পানির তরফ থেকেই আপনাকে পণ্য বা কাঁচামাল দিয়ে দেওয়া হবে। এবং আপনার কাজ করা জিনিস বা ফলাফলের জিনিস কিন্তু কোম্পানি খুব সহজে কিনে নেবে। অর্থাৎ আপনাকে বাজারজাত বা মার্কেটিং করার জন্য আলাদা করে কোন চিন্তা করতে হবে না।

বিভিন্ন ধরনের ঘর সাজানোর জিনিস, কাঠের প্লেট থেকে শুরু করে অনেক কিছুই আপনারা এখানে তৈরি করতে পারবেন এবং তার জন্য সমস্ত কেমিক্যাল থেকে শুরু করে অনেক কিছুই আপনাদের দিয়ে দেওয়া হবে।তবে আপনি যদি সময় মতন জিনিস তৈরি করে কোম্পানিকে দিতে না পারেন সে ক্ষেত্রে কিন্তু আপনার বিরুদ্ধে স্টেপ নেওয়াও হতে পারে। যদি আপনারা এই কাজ শুরু করতে চান সে ক্ষেত্রে নিজের দেওয়া ঠিকানায় যোগাযোগ করে নিতে পারেন।
Vasa foundation
Chinsura station road,
Bankim kanan, chinsurah,hoogly,west bengal.
Contact – 9903372864/9874886745.

Back to top button