মাত্র ২০ টাকায় পান নাইটি! এখান থেকে কিনে শুরু করতে পারেন ব্যবসা, লাভ হবে দ্বিগুণ

নিজস্ব প্রতিবেদন: মূল্যবৃদ্ধির বাজারে লকডাউনের পর থেকেই কিন্তু ধীরে ধীরে মানুষের আর্থিক অবস্থা অনেকটা দুর্বল হয়ে পড়েছে। লক্ষ্য করে দেখবেন বেশিরভাগ মানুষই আজকাল কিন্তু তাই ব্যবসার দিকে ঝুকে চলেছেন। কারণ ব্যবসাই এমন একটি প্ল্যাটফর্ম যার সাহায্যে আবারো নিজেরদের আর্থিক অবস্থাকে তুলে ধরা সম্ভব। তবে যারা নতুন ব্যবসায়ী রয়েছেন তাদের কিন্তু এই ক্ষেত্রে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হয়। কি ধরনের ব্যবসা শুরু করা যাবে এবং কিভাবে করলে ভালো হয় এই সম্পর্কে কোন ধারণা না থাকার দরুন অনেকেই কিন্তু বেশ সমস্যার মুখে পড়েন।

তাই হাজার চেষ্টার পরেও কিন্তু আর সঠিকভাবে ব্যবসা করা সম্ভব হয়ে ওঠেনা। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এমন একটি পাইকারি ব্যবসার আইডিয়া যা খুব সহজেই কিন্তু অল্প সময়ের মধ্যে আপনাকে লাভবান করে তুলবে। মনে রাখবেন ব্যবসা এমন শুরু করা উচিত যাতে বিনিয়োগ কম এবং লাভ বেশি। এবার কোন পণ্যের উপর লাভ আপনার তখনই বেশি থাকবে যখন তার বাজার চাহিদা বেশি হবে ‌। এর আগে আমরা আপনাদের সাথে শাড়ির ব্যবসার কথা বহুবার আলোচনা করে নিয়েছি। আজ এর আনুষঙ্গিক একটি জিনিসের ব্যবসার কথা আপনাদের সাথে শেয়ার করব।

কি ধরনের পাইকারি ব্যবসা করবেন?

পাইকারি ব্যবসা করার জন্য আপনাকে এমন পণ্য বেছে নিতে হবে যার বাজার চাহিদা কিন্তু কোন শেষ নেই। এই ক্ষেত্রে আপনারা মহিলাদের পোশাক পরিচ্ছদকে অবশ্যম্ভাবী হিসেবে টার্গেট করতে পারেন। রেগুলার ইউজের জন্য মহিলাদের ব্যবহার করা নাইটি এই পাইকারি ব্যবসার আদর্শ জিনিস হতে পারে।

শুধুমাত্র নাইটি নয় পাশাপাশি আপনারা রাখতে পারেন। নাইটির পাশাপাশি কুর্তি থেকে শুরু করে আপনারা রাখতে পারেন নানান ধরনের পেটিকোট এবং লুঙ্গি। তবে যাই ব্যবসায়ী করুন না কেন আপনাকে কিন্তু পাইকারি ধরে সুযোগ্য পণ্য কেনার ঠিকানা প্রথমেই খুঁজতে হবে। কারণ খুব বেশি দাম দিয়ে যদি আপনি জিনিস কিনে সেটা মার্কেটে বিক্রি করতে চান তাহলে আপনার লাভ আর ব্যবসা কোনটাই হবে না।

মূলধন এবং অন্যান্য বিষয়:

এই পাইকারি ব্যবসা করতে গেলে আপনাদের কিন্তু খুব বেশি অর্থ নেওয়ার প্রয়োজন নেই।। মোটামুটি হিসেবে হাতে ১০ থেকে ১৫ হাজার টাকা নিয়েই আপনারা এই ব্যবসা শুরু করতে পারেন। যদি আপনার পুঁজি আরও একটু বেশি থাকে তাহলে স্থানীয় বাজারে দোকানের ব্যবস্থা করতে পারেন যাতে আপনার পণ্য সাধারন মানুষের মধ্যে আরও বেশি রকমের পৌঁছে যায়। কিন্তু যদি মূলধনের সমস্যা থাকে সেক্ষেত্রে আপনারা কিন্তু বাড়ি থেকে অনলাইনেও এই ব্যবসা শুরু করতে পারেন। শুধুমাত্র পুরুষরা নয় বাড়িতে বসে মহিলারাও কিন্তু কমবেশি এই ব্যবসার কাজে অংশগ্রহণ করতে পারবেন। আজ আমরা আপনাদের যে দোকানের ঠিকানা দেব সেখানে ১৩৫ টাকার মধ্যেই চার ধরনের নাইটি সেট আপনারা পেয়ে যাবেন।

গুণগতমান যাচাই করার জন্য প্রথমে এক বান্ডিল নিয়ে ব্যবহার করে দেখতে পারেন। জানিয়ে এই দোকানে পণ্যের দাম শুরু হচ্ছে মাত্র ২০ টাকা থেকে। এখানে বিভিন্ন সুতির নাইটি থেকে শুরু করে, রেয়ন কাপড় অথবা জামদানি কাপড় সবকিছুর কালেকশন কিন্তু পেয়ে যাবেন। কম দামের মধ্যে এতো ভ্যারাইটি চট করে লক্ষ্য করা যায় না। যারা অল্প মূল্যে জিনিস কিনে ভ্যারাইটি অথবা রং নিয়ে অসুবিধায় পড়েন সেই সমস্ত পুরনো ব্যবসায়ীরাও কিন্তু এখান থেকে জিনিসপত্র কিনে নিজেদের ব্যবসার একটু পরিবর্তন ঘটিয়ে নিতে পারেন।।

পাইকারি দরে পণ্য কেনার সুযোগ্য ঠিকানা:
যদি আপনারা এই নাইটির হোলসেল মার্কেটের বিক্রয়ের ব্যবসা শুরু করতে চান সেক্ষেত্রে আর একেবারেই দেরি করবেন না। নিম্নে আমরা ঠিকানা সহ দোকানের যোগাযোগের নাম্বার আর তথ্য উল্লেখ করে দিলাম।
দোকানের নাম : অন্নপূর্ণা বস্ত্রালয়।

প্রোপাইটার : পিন্টু মণ্ডল।
হাওড়া থেকে এই দোকানে আসতে হলে আপনাদের কাটোয়াগামী লোকাল ট্রেনে চেপে গুপ্তিপাড়ায় নামতে হবে। সেখান থেকে গঙ্গাঘাট পার করে দোকানের ঠিকানায় যেতে হবে। শিয়ালদা থেকে আসতে হলে শান্তিপুরগামী লোকাল ট্রেনে চাপতে হবে। তারপর শান্তিপুর থেকে টোটো করে সহজেই আপনারা দোকানের ঠিকানায় পৌঁছে যাবেন।
Address : kazibari ground vivekananda nagar, santipur,Nadia,west bengal.
Contact : 8649802810/9614567142.

Back to top button