কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় এই নতুন একতলা বাড়ি বিক্রি, মিস করবেন না এই সুযোগ

নিজস্ব প্রতিবেদন: খাদ্য বস্ত্র এবং বাসস্থান তিনটে কিন্তু মানুষের প্রাথমিক আর মৌলিক চাহিদার মধ্যে পড়ে। এই চাহিদাগুলো পূরণ না হলে জীবনে কিন্তু কখনোই স্বাধীনভাবে বেঁচে থাকা সম্ভব নয়। যদিও বহু ক্ষেত্রে বিভিন্ন ধরনের বাধা-বিপত্তির কারণে সাধারণ মানুষ আর নিজেদের বাড়ির স্বপ্ন পূরণ করতে পারেন না।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমন একটি বাড়ি বিক্রির বিজ্ঞাপন শেয়ার করে নেব যেটা হয়তো কিছুটা হলেও আপনাদের মনের মত হতে পারে।। যদি কোনো কারণে আপনারা বাধার সম্মুখীন হয়ে থাকেন বাড়ি তৈরি করতে গিয়ে সেক্ষেত্রে রেডিমেড বাড়ি কেনাও কিন্তু খুব একটা খারাপ নয়। চলুন তাহলে দেরি না করে আমাদের আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

আজ আমরা যে বাড়িটি সম্পর্কে আপনাদের জানাবো সেটি হৃদয়পুর এলাকায় অবস্থিত। ১.৫ কাঠা জমির উপর এই বাড়িটি নির্মাণ করা হয়েছে। ভেতরে এবং বাইরে দুই জায়গাতেই খুব সুন্দর ভাবে বাড়িটি রং করা হয়েছে। বাড়িটিতে আপনারা পাচ্ছেন দুটো বেডরুম, একটা বাথরুম, একটা হলঘর এবং একটা কিচেন। ঠিক অনেকটা ফ্ল্যাটের প্যাটার্নে এই বাড়িটি তৈরি করা হয়েছে। বাড়িটার বিভিন্ন অংশে কিন্তু খুব সুন্দর ভাবে ডেকোরেশন করা হয়েছে এবং রং দেখলেও ক্রেতাদের মন ভরে যাবে। মেন রোড থেকে মাত্র পাঁচ থেকে ছয়টি প্লটের পরেই এই বাড়িটি অবস্থিত।

একবার যোগাযোগ ব্যবস্থার দিকে চোখ রাখা যাক এবারে। এই বাড়িটি থেকে হৃদয়পুর স্টেশনের দূরত্ব মাত্র এক কিলোমিটার। অন্যদিকে ডাকবাংলা বাস স্টপ এখান থেকে মাত্র ২.৫ কিলোমিটারের মধ্যে অবস্থিত। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ২৭ লক্ষ টাকা। যদি আপনারা বাড়িটা কিনতে আগ্রহী থাকেন বা আর কোন বিস্তারিত তথ্য জানতে চান সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে ফোন করে নিতে পারেন। পাঠকদের উদ্দেশ্যে অসংখ্য ভালবাসা এবং ধন্যবাদ রইল।
Contact : 9330887554.

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/hzXw30IvbaI

Back to top button