লাল শাড়ি পরে হিন্দি গানে দুর্দান্ত নেচে ফের ভাইরাল পান্তাভাতের কুণ্ডু, ভিডিও দেখে অবাক নেটিজেনরা

নিজস্ব প্রতিবেদন: বিগত বেশ কয়েক বছর ধরেই টেলিভিশনের পর্দায় বিভিন্ন রিয়ালিটি শো জায়গা করে নিয়েছে। এর মধ্যে কিছু অনুষ্ঠান রয়েছে যার মাধ্যমে প্রতিনিয়ত নিত্যনতুন প্রতিভার সন্ধান পেয়ে থাকি আমরা। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা এমনই একজন মানুষের সঙ্গে আপনার পরিচয় করাবো। ইনি হলেন দীপান্বিতা কুন্ডু। জনসাধারণের কাছে তিনি কিন্তু একটি বিশেষ ডাক নামে পরিচিত।

তবে এসে বিশেষ ডাকনাম বলার আগে যারা তাকে চেনেন না তাদের জন্য একটু পরিচয় দিয়ে দেওয়া যাক। ২০১০ থেকে ১১ সাল নাগাদ জি বাংলা চ্যানেলের ডান্স বাংলা ডান্স জুনিয়র রিয়েলিটি শোয়ে পারফর্ম করেছিলেন দীপান্বিতা। এই অনুষ্ঠানটির বিজেতা হিসেবে ঘোষণা করা হয়েছিল তাকে। কমবেশি আপনারা তাকে সকলেই চেনেন। প্রায় ১০ থেকে ১২ বছর সময় অতিক্রম হয়ে গেলেও এখনো কিন্তু এই নাচের প্রতি ভালোবাসা কমে যায় নি দীপান্বিতার।

এই রিয়ালিটি শো এর পারফর্ম করা কালীন অনুষ্ঠানের বিচারক মহাগুরু মিঠুন চক্রবর্তী তাকে ভালোবেসে একটি ডাক নাম দিয়েছিলেন। জনসাধারণের কাছে দীপান্বিতা সেই ডাকনাম অর্থাৎ ‘পান্তাভাতের কুন্ডু’ নামেই সবিশেষ পরিচিত।

সম্প্রতি আবারো এই দীপান্বিতা ওরফে পান্তা ভাতের কুন্ডু সংবাদ শিরোনাম দখল করে নিয়েছেন। হয়তো আপনাদের মনে প্রশ্ন আসছে যে কারণটা কি! কারণ বলতে নাচ ছাড়া অন্য কিছু কি কখনো হতে পারে? এখন আর টিভির পর্দায় তেমন দেখা না গেলেও নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন দীপান্বিতা। অল্প সময়ের মধ্যেই তার এই চ্যানেলটি কিন্তু দর্শকমহলে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। প্রায় সময় এটা থেকে নানান ধরনের নাচের ভিডিও শেয়ার করে থাকেন তিনি। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা তেমনি একটি ভাইরাল নাচের ভিডিও সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করব।

সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও শেয়ার করে নিয়েছেন দীপান্বিতা যেখানে তাকে বদ্ধ ঘরের মধ্যেই লাল রঙের শাড়ি পরে সুন্দর কায়দায় নাচ করতে দেখা গিয়েছে। নাচ চলাকালীন ব্যাকগ্রাউন্ডে বাজছিল বলিউডের একটি জনপ্রিয় গান “ভিগি ভিগি রাতো মে”। স্টেপ বাই স্টেপ যেভাবে তিনি নাচের পারফরম্যান্স ফুটিয়ে তুলেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য। বিশেষ করে নাচের সাথে মানানসই অভূতপূর্ব এক্সপ্রেশন দিয়েছেন দীপান্বিতা।

এতটা সুন্দর নাচ যে কেউ করতে পারে তা হয়তো কম-বেশি বহু মানুষেরই ধারণার বাইরে। তাইতো দীপান্বিতার কমেন্ট বক্স নানান ধরনের প্রশংসা সূচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন তারা সকলেই। এখনো পর্যন্ত দীপান্বিতা কুন্ডুর শেয়ার করা এই দুর্দান্ত নাচের ভিডিওটি ৮ লক্ষ ৯০ হাজার মানুষ দেখে নিয়েছেন। ১৯ হাজার মানুষ ভিডিওটি কে লাইক করেছেন এবং বহু মানুষ কমেন্ট বক্সে নিজেদের মতামত জানিয়েছেন। দেখে নিন সেই ভিডিও।

Back to top button