পাতলা শাড়ির ফাঁক দিয়ে উঁকি মারছে নাভি! সেক্সী পোজে দুর্দান্ত নেচে উষ্ণ অভ্যর্থনা জানালেন ঋত্বিকা, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম সুন্দরী অভিনেত্রীদের তালিকায় আমরা যার নাম নিতে পারি তিনি হলেন ঋত্বিকা সেন। প্রথম জীবনে ছোট পর্দা দিয়ে অভিনয় শুরু করলেও বর্তমানে তিনি টলিউডের অন্যতম নায়িকার হিসেবে পরিচিতি পেয়েছেন। অসাধারণ অভিনয়ে এবং সৌন্দর্য দিয়ে খুব সহজেই তিনি অনুরাগীদের কাবু করে ফেলেছেন। যদিও ঋত্বিকা একা নয়, টলিউড ইন্ডাস্ট্রির এমন বহু নায়িকাই রয়েছেন যারা খুব সহজেই যেকোনো বলিউড সেলিব্রিটিকে টেক্কা দিতে পারেন।

নিজেদের সৌন্দর্য নিয়ে অনবরত পরীক্ষামূলক প্রয়োগ করে থাকেন এই সমস্ত নায়িকারা। বিভিন্ন ধরনের রূপচর্চা থেকে শুরু করে সৌন্দর্য রক্ষায় নানান ধরনের অপারেশন করতেও পিছপা হন না এই অভিনেত্রীরা। যদিও অনেক ক্ষেত্রেই এই সমস্ত পরীক্ষার কারণে তারা একাংশ জনতার সমালোচনার মুখোমুখিও হন।

যারা বাংলা সিনেমা দেখতে ভালোবাসেন তারা সকলেই মোটামুটি ঋত্বিকা সেন কে চেনেন। অভিনেতা বনি সেনগুপ্তের বিপরীতে অভিনয় করে তিনি ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছিলেন। এরপর আর কখনো পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। যদিও বেশ কিছু সিনেমা আর ওয়েব সিরিজে কাজ করার পর এখন নিজেকে ক্যামেরার সামনে থেকে অনেকটা দূরেই করে নিয়েছেন নায়িকা।

এর প্রেক্ষাপটে কি কারণ রয়েছে তা জানা না গেলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু ঋত্বিকা সেনের ভক্ত সংখ্যা একেবারেই কম নয়। মুহূর্তের মধ্যেই তার শেয়ার করা যেকোনো ছবি বা ভিডিও ভক্ত সংখ্যার দৌলতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠে আসে। যেমন উঠে এসেছে তার সাম্প্রতিক একটি শাড়ি পরা ভিডিও।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে এই ভিডিওটি শেয়ার করে নিয়েছেন ঋত্বিকা। এই ভিডিওতে দেখা যাচ্ছে ইনস্টাগ্রাম রিলের একটি জনপ্রিয় ট্রেন্ডিং গান ‘জারা ধীরে চলো জী’-র সঙ্গে অসাধারণ নাচছেন অভিনেত্রী। তাঁর পরনে ছিল, লাল-সাদা শিফন শাড়ি ও লাল রঙের স্লিভলেস ব্লাউজ, দুই হাতে লাল কাঁচের চুড়ি, দুই কানে অক্সিডাইজড জাঙ্ক ইয়ারিং কপালে, ছোট্ট টিপ এবং হালকা মেকআপের মাধ্যমে নিজের সাজ সম্পূর্ণ করেছেন অভিনেত্রী।

নিখুঁত এক্সপ্রেশন এর সাথে কোমর দুলিয়ে অসাধারণ কায়দায় অভিনেত্রীর নাচ দেখে রীতিমতন ঘায়েল হয়ে পড়েছেন তার পুরুষ ভক্তরা। এখনো পর্যন্ত বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং প্রায় ২৩ হাজার জন এটিকে লাইক করেছেন।

অন্যদিকে কাজের কথা বলতে গেলে পরপর দুটি বছর এই ঋত্বিকা সেনের ছবি টলিউডের ব্যর্থ হয়েছে। গত বছর ঋত্বিকা অভিনীত ছবি ‘মিস কল’, এবং চলতি বছরের ‘প্রথমবারের প্রথম দেখা ’ দুটি ছবিই কিন্তু বক্স অফিসে খুব একটা ব্যবসা করতে পারেনি। যার ফলস্বরূপ এখন টলিউড ছেড়ে দক্ষিণী চলচ্চিত্রের কাজে মন দিয়েছেন ঋত্বিকা।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

আপাতত সেই কাজেই চূড়ান্ত ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। জানিয়ে রাখি শিশু শিল্পী হিসেবে ইন্ডাস্ট্রিতে প্রথম কাজ করেছিলেন এই নায়িকা। তবে অন্যান্য শিশু শিল্পীর মতো হারিয়ে না গিয়ে এই ইন্ডাস্ট্রিতেই ধীরে ধীরে নিজেকে প্রতিষ্ঠা করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন ঋত্বিক সেন। এই অভিনেত্রীকে আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই একটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না।

Back to top button