পাতলা নেট শাড়ির ফাঁক দিয়ে উঁকি মারছে নাভি! বোল্ড লুকে উষ্ণতা ছড়িয়ে নেটবাসীর ঘুম কাড়লেন ঋতুপর্ণা, দেখুন সেই ছবি

নিজস্ব প্রতিবেদন: নব্বই দশকের জনপ্রিয় অভিনেত্রীদের কথা বলতে গেলে আমাদের মাথাতে প্রথমেই যার নাম আসে তিনি হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তৎকালীন সময়ের বহু জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে একের পর এক সুপারহিট ছবিতে কাজ করেছেন ঋতুপর্ণা। প্রসেনজিৎ, চিরনজিৎ, অভিষেক থেকে শুরু করে তাপস পাল কে নেই এই তালিকায়! তবে বুম্বাদা ওরফে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সাথে ঋতুপর্ণার জুটি সবথেকে বেশি হিট হয়ে উঠেছিল।

উত্তম-সুচিত্রার জুটির পরে এটি ছিল দ্বিতীয় জুটি যাকে বাঙালি ভীষণভাবে পছন্দ করত। একসাথে বহু ছবিতে অভিনয় করার পরে একটা সময় ক্যামেরার সামনে থেকে ধীরে ধীরে সরে গিয়েছিলেন ঋতুপর্ণা। তবে আবারো বছর কয়েক আগের প্রাক্তন ছবির মাধ্যমে প্রসেনজিতের সাথে কামব্যাক করেন তিনি। ৯০ দশকের অন্যান্য ছবিগুলির মতন প্রাক্তনও কিন্তু হয়েছিল সুপারহিট। সময় কেটে গেলেও এই জুটির প্রতি ভালবাসা কমেনি দর্শকের তা আবারও প্রমাণ হয়ে গিয়েছিল।

সময়ের প্রভাবে বর্তমানে বয়স অনেকটা বেড়ে গেলেও ঋতুপর্ণাকে দেখে কিন্তু বোঝার উপায় নেই। যেকোনো তরুণ নায়িকাকে টেক্কা দিয়ে চলতে পারেন তিনি। বহুদিন আগেই চল্লিশের কোঠা পেরিয়েছেন এই নায়িকা। তারপরেও যেন পুরুষের মনের মনিকোঠায় ঠিক সমান ভাবেই বিরাজমান ঋতুপর্ণা সেনগুপ্ত।

সোশ্যাল মিডিয়াতেও তার ফলোয়ার সংখ্যা নিতান্তই কম নয়।তার ছবির সংখ্যা কমলেও অনুরাগীদের সংখ্যা কিন্তু একেবারেই কমেনি।অভিনয়ের পাশাপাশি মাঝে মধ্যেই রিল ভিডিও ও ফটোশ্যুটে ঝড় তোলেন অভিনেত্রী। কখনও ওয়েস্টার্ন লুকে আবার কখনও ট্রাডিশনাল লুকে ঝড় তোলেন নেটমাধ্যমে। বিশেষ করে তার বোল্ড ছবিগুলো নেট নাগরিকদের ভীষণভাবে নজর কেড়ে নেয়।

সম্প্রতি আবারও তার এমনই একটি ছবি ভাইরাল হয়ে উঠে এসেছে নেট মাধ্যমে। যেখানে একটি সাদা রংয়ের তাঁতের শাড়ি পড়ে ধরা দিয়েছেন নায়িকা।সঙ্গে ডিজাইনার গোল্ডেন রঙের স্লিভলেস ব্লাউজ। কানে সোনালী লম্বা দুল ও হাতে ব্রেসলেট। তার লম্বা চুল টেনে উঁচু করে বাধা রয়েছে। মানানসই মেকআপ যেন আরো মোহময়ী করে তুলেছে নায়িকাকে। একটি সাদা দেওয়াল বা ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে এই ছবিটি তুলেছেন নায়িকা। ছবির কোন অংশেই তাকে দেখে কিন্তু মনে হচ্ছে না যে বহু যুগ আগেই অভিনয়ের সঙ্গে বৈরিতা তৈরি হয়েছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

অভিনেত্রীর এই লাস্যময়ী ছবি ইতিমধ্যেই দর্শকদের মনে ঝড় তুলে দিয়েছে। ভাইরাল এই ছবির কমেন্ট বক্সে কেউ লিখেছেন যে, ‛আপনি আমার স্বপ্নের পরী’। আবার কেউ লিখেছেন ‛অসম্ভব সুন্দর লাগছে’। অনেকেই আবার বয়স বেড়ে যাওয়া সত্ত্বেও তার এই সৌন্দর্যের রহস্য কি সেটা জানতে চেয়ে প্রশ্ন তুলেছেন। সব মিলিয়ে নেট দুনিয়ায় রীতিমতন শোরগোল ফেলে দিয়েছে ৯০ দশকের জনপ্রিয় এই অভিনেত্রীর ছবি। অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই একটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না।

Back to top button