ইউভানের পর ফের যমজ সন্তানের জন্ম দিতে চলেছেন মা শুভশ্রী! গোপন তথ্য ফাঁস করলেন দিদি দেবশ্রী

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে রয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। দীর্ঘ সময় ধরেই ইন্ডাস্ট্রির সাথে নাম জড়িয়ে রয়েছে তার। একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করে তিনি যেভাবে দর্শকদের মনে জায়গা দখল করে নিয়েছেন তা হয়তো আর আপনাদের আলাদা করে বলার কোন প্রয়োজন নেই।।

মধ্যবিত্ত পরিবার থেকে উঠে এসেছিলেন শুভশ্রী। তার সৌন্দর্য আর অভিনয় দক্ষতা দুটোই তাকে ইন্ডাস্ট্রিতে প্রতিষ্ঠিত হতে সাহায্য করেছে। ২০১৫ সালের অভিমান চলচ্চিত্রের শুটিং চলাকালীন পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন নায়িকা এবং পরবর্তীতে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন।

করোনা আবহে লকডাউন চলাকালীন নিজের প্রথম সন্তানের জন্ম দিয়েছিলেন শুভশ্রী। মা হওয়ার পর বেশ কিছু সময় ক্যামেরার সামনে থেকে নিজেকে সম্পূর্ণ দূরে সরিয়ে রেখেছিলেন নায়িকা। স্বামী রাজ চক্রবর্তি আর একমাত্র ছোট্ট ছেলে ইউভানকে নিয়েই তার গোটা সময় টা কেটে গিয়েছিল।

কিন্তু এবার ধীরে ধীরে আবারো স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন তিনি। চলতি বছরেই পরপর তার তিনটি ছবি মুক্তি পেয়েছে। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা শুভশ্রী সংক্রান্ত একটি লেটেস্ট খবর নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি।

প্রসঙ্গত কিছুদিন আগে একটি অ্যাওয়ার্ড শোতে অংশগ্রহণ করেছিলেন নায়িকা।সেখানেই রাজঘরণী এমন কিছু কথা বলেন যেখান থেকে তার দ্বিতীয় বার গর্ভধারণের ইঙ্গিত পেয়েছিলেন অনুরাগীরা। আর ফলস্বরূপ নায়িকার অনুরাগীদের মধ্যে ব্যাপক গুঞ্জন উঠেছিল এই বিষয়টিকে কেন্দ্র করে। এমনকি শুভশ্রীর কিছু ছবি ও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠে এসেছিল। যদিও পরবর্তীতে জানা যায় পুরো ঘটনাটাই অন্য। শুভশ্রীর গর্ভধারণের কথা বলতে গিয়ে এই বিষয় নিয়ে মুখ খুলে ছিলেন তার দিদি দেবশ্রী। আসুন জেনে নেওয়া যাক কি বলেছেন তিনি।

শুভশ্রীর দিদি দেবশ্রী এই প্রসঙ্গে জানান,শুভশ্রীসহ দুই পরিবারও চান ইউভানের ছোট্ট বোন আসুক।কিন্তু বর্তমানে ইউভান অনেকটাই ছোট। তাকে সময় দেওয়া বেশি প্রয়োজন। এই মুহূর্তে গর্ভধারণ করলে কখনোই কিন্তু ভালোভাবে ইউভানকে মানুষ করা যাবে না। তাই আপাতত নিজের প্রথম সন্তানকেই মানুষ করতে সম্পূর্ণ মনোযোগ দিতে চান নায়িকা শুভশ্রী। পরবর্তী কয়েক বছরের মধ্যেই তৃতীয় সন্তান প্রসঙ্গে সিদ্ধান্ত নেবেন অভিনেত্রী,এমনটাও জানিয়েছেন তার দিদি।

কাজের কথা বলতে গেলে চলতি বছরে শুভশ্রী যেকোনো একটি ছবি মুক্তি পেয়েছে সেগুলোর একটাও বক্স অফিসে খুব একটা সাফল্যের মুখ দেখতে পারেনি। তবে খুব শীঘ্রই হৈচৈ প্লাটফর্মে সিরিজ ইন্দুবালার ভাতের হোটেলে দেখা যাবে নায়িকাকে। এই সিরিজে সম্পূর্ণ নতুন লুকে ধরা দিতে চলেছেন শুভশ্রী গাঙ্গুলী। আপাতত তার অনুরাগীরা মুখিয়ে রয়েছেন এই সিরিজটি মুক্তির অপেক্ষায়।

Back to top button