নিজের একরত্তি ছেলেকে কোলে নিয়ে গান শোনাতে মত্ত মা মধুবনি! তা রেকর্ড করে পোস্ট বাবা রাজার, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে মানুষের এমন একটা জায়গা যেখানে শিশু থেকে বয়স্ক সকলেই কিন্তু একটা আলাদা দুনিয়ায় বিচরণ করেন। স্মার্টফোনের সহজলভ্যতার কারণে বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছে যে কাজের মধ্যে হোক বা অবসর সময়ে মানুষ এই নেটমাধ্যমকেই কিন্তু সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন। বিনোদন থেকে শুরু করে বিভিন্ন খবরা খবর কি নেই এখানে?

গান, খেলাধুলা, সিনেমা, খবরা-খবর আদান-প্রদান করতে খুবই কার্যকরী এবং অল্প সময়সিমিতীর মধ্যেই ব্যবহৃত সহজ মাধ্যম হলো এই সোশ্যাল মিডিয়া।সারাদিনের বেশ খানিকটা সময় আমরা সোশ্যাল মিডিয়াতে ব্যয় করে থাকি এই সমস্ত ভাইরাল ভিডিওগুলি দেখে। এখানে এমন অনেক ভিডিও থাকে যা আমাদের মন ভালো করে দেয় আবার এমন অনেক জিনিস থাকে যেগুলো হয়তো অল্প সময়ের মধ্যেই আমাদের মন ভারাক্রান্ত করে তোলে। তবে ভালো আর খারাপ মিলিয়ে যেহেতু সমস্ত দিক হয় সুতরাং সোশ্যাল মিডিয়াও কিন্তু তার ব্যতিক্রম নয়।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নেট মাধ্যমে ভাইরাল অভিনেত্রী মধুবনী গোস্বামীর একটি ভিডিও সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি। মোটামুটি যারা বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির সঙ্গে পরিচিত তারা সকলেই অভিনেত্রী মধুবনী গোস্বামী কে চেনেন। ভালোবাসা ডট কম সিরিয়ালের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন মধুবনী। এই সিরিয়ালে তার বিপরীতে অভিনয় করেছিলেন রাজা গোস্বামী।

ধারাবাহিকে অভিনয়ের সময় থেকেই তাদের মধ্যে একটা ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়ে যা পরবর্তীতে বিবাহে পরিণত হয়। এই তারকা দম্পতিকে পছন্দ করেন না এমন মানুষ হয়তো খুব কমই রয়েছেন। সম্প্রতি কিছুদিন আগেই প্রথম মাতৃত্বের স্বাদ উপভোগ করেছেন অভিনেত্রী।টলি টেলিভিশন এর অভিনেতা-অভিনেত্রী রাজা গোস্বামী ও মধুবনী গোস্বামীর ছেলে কেশব এখন সোশ্যাল মিডিয়ার খুদে সেলিব্রিটি। স্টার কিড বললেও ভুল বলা হবে না তাকে।

খুদে কেশবের ভিডিও প্রায় সময় কিন্তু নিজেদের ইউটিউব চ্যানেল থেকে শেয়ার করে থাকেন মধুবনী গোস্বামী।মধুবনী দিনের পুরো সময়টাই দেন তার ছেলেকে।ছেলের সাথে প্রায় রোজই নিজের কাটানো নানা মুহূর্তের ঝলক নেটিজেনদের সাথে ভাগ করে নেন তিনি যা বেশ ভালোভাবেই উপভোগ করেন নেটিজেনরা।

অপরদিকে অভিনেতা রাজা গোস্বামীর ক্ষেত্রেও কিন্তু তার ব্যতিক্রম নয়। অভিনয়ের ফাঁকেই স্ত্রী এবং সন্তানের সাথে সময় কাটাতে ভীষণ ভালোবাসেন তিনি। সম্প্রতি নিজের ইউটিউব চ্যানেল থেকে তারা একটি ভ্লগ শেয়ার করে নিয়েছেন ছেলেকে কেশবকে নিয়ে। ভাইরাল এই ভিডিওটি দেখে রীতিমতন আপ্লুত হয়ে পড়েছেন নেট নাগরিকরা।

সোশ্যাল মিডিয়ায় রকেটের গতিতে ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে অভিনেত্রী ছেলে কেশবকে কোলে নিয়ে বাড়ির ঠাকুর ঘরের সামনে বসে ঠাকুর নাম জব করছে। এখানে এই ভিডিওতে খুদে কেশবকে কোলে শুয়ে ঘুমোতে দেখা গিয়েছে। এখনো পর্যন্ত প্রায় ১৫ হাজারের বেশি মানুষ এই ভিডিওটি দেখে নিয়েছেন এবং পছন্দ করেছেন। যদি আপনাদের ওই প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কিন্তু এই দুর্দান্ত ভিডিওটি দেখে নিতে ভুলবেন না।

Back to top button