খোলা ছাদে অসাধারণ ভাবভঙ্গিতে ‘ধিতাং ধিতাং বোলে’ গানে একসাথে দুর্দান্ত নেচে মন কাড়লেন মা মেয়ে, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: তথ্যপ্রযুক্তির উন্নতির সাথে সাথেই আমাদের জীবনে কিন্তু ব্যাপক পরিবর্তন আসছে। তবে সব থেকে উল্লেখযোগ্য যে পরিবর্তনটা লক্ষ্য করা গিয়েছে সেটা হল সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যমের ব্যবহার বৃদ্ধি। দূর-দূরান্তের মানুষের সাথে যোগাযোগ হোক বা যেকোনো খবরা খবর জানার ক্ষেত্রে বর্তমান সময়ে দাঁড়িয়ে এই সোশ্যাল মিডিয়ার ভূমিকা কিন্তু কেউ অস্বীকার করতে পারবেন না।

একটা সময় শুধুমাত্র তরুণ-তরুনিদের মধ্যে এর প্রচলন থাকলেও এখন আট থেকে আশি সকলেই সোশ্যাল মিডিয়ার বাসিন্দা।সামাজিক যোগাযোগ মাধ্যম বলতে আমরা বুঝি ফেসবুক,টুইটার,ইন্সটাগ্রাম, ভাইবার ইত্যাদিকে।এগুলো আমাদের দৈনন্দিন জীবনের পুরোটা অংশ জুড়েই আছে।আমাদের দিনের শুরু এবং শেষ হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে ঢু মেরে। মানুষ খুব সহজেই কিন্তু দৈনন্দিন কাজের মাঝে এই সোশ্যাল মিডিয়ার জন্য একটা নির্দিষ্ট সময় বের করে নেয়।

ঠিক এই কারণেই সোশ্যাল মিডিয়াকে কিন্তু মানুষের আসক্তি হিসেবেও ধরা যেতে পারে। এই সোশ্যাল মিডিয়ার ভালো আর খারাপ দুটো দিকই রয়েছে। একদিকে যেমন এটি যোগাযোগ ব্যবস্থার রক্ষায় সাহায্য করে, ঠিক তেমনভাবেই এই সোশ্যাল মিডিয়া কিন্তু খুব সহজেই মানুষের বিভিন্ন প্রতিভা আমাদের সামনে তুলে ধরে নিয়ে আসে। আগেকার দিনে মানুষের মধ্যে কোন প্রতিভা থাকলেও সেটা চট করে তুলে ধরা সম্ভব হতো না। কারণ টেলিভিশন কিংবা রেডিও ছাড়া আর কোন মাধ্যম ছিল না। আর এই দুটি মাধ্যমে প্রতিভার বিকাশ ঘটাতে গেলে আর্থিক সঙ্গতি থাকাটা কিন্তু ভীষণভাবে আবশ্যক। যেটা এখন সোশ্যাল মিডিয়ার ক্ষেত্রে আর প্রয়োজন হয় না।

লাইক কমেন্ট এবং শেয়ারের উপর নির্ভর করে এই সোশ্যাল মিডিয়ায় কোন ঘটনা কতটা ভাইরাল হয়েছে সেটা নির্ধারণ করা হয়ে থাকে। সম্প্রতি এরকম একটি ভাইরাল ভিডিও উঠে এসেছে আমাদের সামনে। ভাইরাল এই ভিডিওটি এতটাই সুন্দর যে খুব সহজেই তা দর্শকদের মন জয় করে নিয়েছে। এটুকু আমরা নিঃসন্দেহে বলতে পারি যে এই ভাইরাল ভিডিওটি আপনাদের ও বেশ ভালো লাগবে। সত্যিই দিনশেষে আমাদের এই সমস্ত ভিডিওর জন্য নেটমাধ্যমকে কুর্নিশ জানানো উচিত।

ভাইরাল এই ভিডিওতে আমরা একটি মা এবং মেয়ের যুগলবন্দী দেখতে পাচ্ছি। খোলা ছাদের উপর একজন মা এবং তার মেয়ে একটি জনপ্রিয় বাংলা গানের সাথে বেশ দক্ষতার সহিত কোমড় দুলিয়ে দুলিয়ে নাচছে। নাচে ব্যবহৃত গানটির নাম ধিতাং ধীতাং। খোলামেলা প্রাকৃতিক পরিবেশের মধ্যে তাদের এই অসাধারণ পারফরম্যান্স বেশ পছন্দ করেছেন দর্শকেরা। ভিডিওতে দেখা যাচ্ছে ওই মায়ের পরনে রয়েছে একটি লাল রঙের শাড়ি, অন্যদিকে মেয়েটি পড়েছে একটি প্রিন্ট করা লেহেঙ্গা। এখনো পর্যন্ত বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং শেয়ার করেছেন। চাইলে আপনারাও এই ভাইরাল ভিডিওটি দেখে নিজেদের মতামত আমাদেরকে জানাতে পারেন।

Back to top button