গাঁটছড়ার সাথে রেষারেষি মিঠাইয়ের, টিআরপি ধরে রাখতে গর্ভবতী মিঠাই, প্রকাশ্যে এলো মিঠাইয়ের বেবি বাম্প

নিজস্ব প্রতিবেদন: বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম জি বাংলার মিঠাই। দীর্ঘ প্রায় বছর দুয়েক সময় ধরে এই ধারাবাহিক সিরিয়াল প্রেমীদের একেবারে মনের সমস্ত জায়গা দখল করে নিয়েছে বলা যায়। ধারাবাহিকে সিদ্ধার্থ আর মিঠাই এর কেমিস্ট্রি এতটাই পছন্দ হয়েছে দর্শকদের যে টিআরপি রেটিং এর প্রথম পাঁচটি স্থান থেকে কখনোই কিন্তু এই ধারাবাহিককে বের হতে দেখা যায়নি।

যদিও বেশ কিছুদিন ধরে গৌরী এলো আর গাটছড়া ধারাবাহিকের প্রভাবে কিছুটা হলেও এই ধারাবাহিকের জনপ্রিয়তা কমে গিয়েছিল। বিশেষ করে সিরিয়ালে সিদ্ধার্থের মৃত্যুর পরে তার নতুন চরিত্রের যে ট্র্যাক দেখানো হয়েছিল সেটা একেবারেই কিন্তু দর্শকেরা পছন্দ করতে পারেননি। ফলস্বরূপ টিআরপি রেটিং এ মিঠাই একেবারেই ক্রমশ নিচের দিকে নাম ছিল। যদিও বর্তমানে আবারও কিছুটা হলেও ধীরে ধীরে আগের ছন্দে ফিরছে এই ধারাবাহিক। তবে এত কিছুর মাঝেই গুজব শোনা যাচ্ছিল যে খুব শীঘ্রই বন্ধ হয়ে যেতে চলেছে এই ধারাবাহিক।

তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা মিঠাই প্রেমীদের জন্য নিয়ে এসেছি একটি সুখবর। খুব শীঘ্রই এই ধারাবাহিকে ট্র্যাকের পরিবর্তন হতে চলেছে আবারো। দেখতে দেখতে বেশ অনেক দিনই হল বিয়ে হয়েছে মিঠাই সিদ্ধার্থর। শুরুতে যাকে সহ্যই করতে পারতো না উচ্ছেবাবু সেই আদরের মিঠাই রানীকে এখন দু চোখে হারায় সে। এখনো তার মনে স্ত্রীর জন্য আস্তে আস্তে ভালোবাসা তৈরি হচ্ছে এবং সেটা গভীর হচ্ছে।

এবার কি সেই ভালোবাসা পরিণতি পাওয়ার অপেক্ষা? হ্যাঁ, বহুদিন ধরে আনাচে-কানাচে শোনা যাচ্ছিল যে পরিবারে জুনিয়র মোদক আসতে চলেছে। কিন্তু কবে? সম্প্রতি এরই আঁচ পাওয়া গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। কিছু সময় আগেই নেট মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়ে উঠেছে যা দেখে রীতিমতো আপ্লুত হয়ে পড়েছেন মিঠাই প্রেমীরা।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ছবিতে আমাদের সকলের প্রিয় মিঠাই রানী অর্থাৎ সৌমিতৃষাকে দেখা যাচ্ছে। মিঠাই শাড়ি পড়েছে তবে তার পেটের দিকের কিছুটা অংশ স্ফীত হয়ে রয়েছে সামনের দিকে। ঠিক যেমন কোনও মহিলা সন্তান সম্ভবা হলে হয় তেমনটাই লাগছে দেখতে। আর এই থেকেই দর্শকদের মনে ছড়িয়ে গেছে যে খুব তাড়াতাড়ি মা হতে চলেছে মিঠাই রানী।

শুটিং এর ফাঁকে সকলের একটি ছবিসহকারে এডিট করা ভিডিও সম্প্রতি নেট মাধ্যমে পোস্ট করা হয়েছিল। সেখান থেকেই মিঠাইয়ের এই ছবিটি বের করে নিয়ে আসেন তার ভক্তরা। যদিও এখনো পর্যন্ত ধারাবাহিকে মিঠাইয়ের মা হওয়ার ট্র্যাক নিয়ে আসা হবে কিনা সেই ঘটনার কোন সত্যতা পাওয়া যায়নি।

তবে ধারাবাহিকের গল্পের মোড় সেই দিকে না ঘুরলে তো কখনোই এই ছবি ভাইরাল হত না বলেই মনে করছেন বেশিরভাগ নেটিজেন। যাইহোক এখন এই ধারাবাহিক শেষ পর্যন্ত কোন দিকে যায় আর মিঠাই পরিবারে জুনিয়র মোদক আসে কিনা সেটাই এখন দেখার বিষয়।

যদি আপনাদের মিঠাই ধারাবাহিক আর এই প্রতিবেদনটি ভালো লেগে থাকে সেক্ষেত্রে অবশ্যই কিন্তু লাইক কমেন্ট আর শেয়ার করতে ভুলবেন না। এই সম্পর্কে আপনাদের ব্যক্তিগত কোন মত থাকলে তা অবশ্যই আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন। বিনোদন জগৎ সম্পর্কিত সমস্ত ধরনের তাজা আপডেট পেতে আমাদের পরবর্তী প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।।

Leave a Comment