মিঠাই ভক্ত নয় মিঠাই হেটাররাই ইচ্ছাকৃত মিঠাইয়ের সাথে শ্রাবন্তি, কোয়েলের তুলনা করে, বিস্ফোরক দাবি এক মিঠাই ভক্তের!

নিজস্ব প্রতিবেদন :জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। একবার দুইবার নয় টানা প্রায় ৫৬ বার বঙ্গ সেরা হয়েছে মিঠাই ধারাবাহিক। এই ধারাবাহিক নিয়ে দর্শকদের‌ও উৎসাহ, উদ্দীপনার শেষ নেই। মোদক পরিবার সবার কাছে খুব পছন্দের একটা পরিবার। এই পরিবারের হাসি মজা সকলের খুব ভালো লাগে। এই পরিবারের মধ্যে সবথেকে আকর্ষণের জায়গা হলো হল্লা পার্টি আর আকর্ষণের প্রধান কেন্দ্র বিন্দু হলেন দুজন মিঠাই আর সিদ্ধার্থ। এখন ধারাবাহিক দেখতে দেখতে যা হয় মানুষ সেই চরিত্রগুলো পছন্দ করতে করতে সেই অভিনেতাদেরকেও পছন্দ করে ফেলেন।

ঠিক তেমনটাই হয়েছে মিঠাইয়ের ক্ষেত্রে। প্রচুর মানুষ আছেন যারা সৌমিতৃষা কুন্ডুকে পছন্দ করেন তারা চান যে অভিনেত্রী একটি ধারাবাহিক করে এত সফলতা লাভ করেছে সে যেন একদিন টলিউড এবং বলিউডে যায়। কিন্তু মাঝেমধ্যেই কিছু পোস্ট দেখা যায় যে টলিউডের কোন অভিনেত্রী যেমন শ্রাবন্তী চট্টোপাধ্যায় অথবা বলিউডের কোন অভিনেত্রী যেমন সানি লিওন অথবা বলিউডের কোন হিরো যেমন ঋত্বিক রোশন এদের সাথে মিঠাই এর তুলনা করা হয়। স্বাভাবিকভাবেই এই ক্ষেত্রগুলিতে মিঠাই অভিনেত্রী সৌমিতৃষাই ট্রল হন।

কিন্তু মিঠাই ভক্তদের দাবি এই কাজগুলো কখনোই কোন মিঠাই ভক্তরা করেন না। আসলে এই কাজগুলো করেন তারাই যারা মিঠাই হেটার বা সৌমিতৃষাকে একেবারেই পছন্দ করেন না তারাই মিঠাই যাতে ট্রল হয় সেই কারণে বেশি বেশি করে এই কাজগুলো করে। একজন মিঠাই ভক্ত যেমন সরাসরি সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “কিছু অতৃপ্ত আত্মা সৌমিতৃষাকে ছোট করার জন্য কখনো মেহজাবীন কখনো কোয়েল মল্লিক কখনো সানি লিওন এর সাথে নিজেরাই তুলনা করেই যাচ্ছে, আর সব দোষ চাপিয়ে দিচ্ছে মিঠাই ফ্যানদের উপর, তারা ফেইক আইডি খুলে এমন মিঠাই ফ্যানদের ss দিবে,যাদের মিঠাই ফ্যানরা চিনেই না,

আর কেউ কেউ তো কোনো ss ই দিতে পারে না, শুধু বলে মিঠাই ফ্যানরা নাকি সৌমিকে এর সাথে ওর সাথে তুলনা করেছে, তাদের সেইসব পোস্টে আরো কিছু অতৃপ্ত আত্মা নিজের মনের মতো সৌমিকে ছোট করে কমেন্ট করেই যাচ্ছে, কিন্তু তারা একবার ও ভাবেনা যে এতে সৌমির কিছু এলেও না গেলো ও না, উল্টো সৌমির ফ্যান হুরহুর করে বাড়ছে, আর তারা যে একজন অভিনেত্রীকে পার্সোনাল অ্যাটাক করছে তার হিসাব তো অবশ্যই সৃষ্টিকর্তার কাছে দিতে হবে,

যতদূর জানি মিঠাই শুরুর পর থেকেই ওরা সৌমিকে ট্রল শুরু করছে, আজ মিঠাই এর দেড় বছরে তো অনেক সাফল্য পেয়েছেই, আর সৌমির ও পপুলারিটি বাড়ছে,যাইহোক কিছু অতৃপ্ত আত্মা ছাড়া সৌমিতৃষাকে ভালোবাসার মতো অনেক মানুষ আছে, ওর বয়স এখন 22 বছর, আশা করি ও সামনে আরো এগিয়ে যাবে, আর অতৃপ্ত আত্মারা নতুন নতুন উপায়ে ট্রল করবে আর জ্বলবে ,সেগুলাও দেখার অপেক্ষায় আছি।BTW আমরা বাঙালিরা যে মানুষের সাফল্য সহজে মেনে নিতে পারিনা, সেটাই সত্যি”

Leave a Comment