প্রেম হবার পর করেছিল বিয়ে! এবার সেই বিবাহ বন্ধন ভেঙে বিচ্ছেদের পথে এই টলি নায়ক নায়িকার সম্পর্ক

নিজস্ব প্রতিবেদন: প্রেম, বিয়ে বা বিচ্ছেদ বিনোদন জগতের খুব একটা নতুন ঘটনা নয়। প্রায় সময় আপনারা এই ইন্ডাস্ট্রির আনাচে-কানাচে নতুন সম্পর্কের গুজব অথবা পুরনো সম্পর্ক ভাঙানের খবর শুনতে পেয়ে যাবেন। বিশেষ করে বিগত কিছু দিন ধরে যেন এই বিষয়টা একটা ট্রেন্ডে পরিণত হয়ে গিয়েছে।

সম্প্রতি আবারো এক জনপ্রিয় টেলিভিশন জুটির সম্পর্ক ভাঙ্গনের খবর সকলের সামনে আসছে। আপনারা কম-বেশি অনেকেই কিন্তু এই জুটিকে পছন্দ করেন বা চেনেন। আজ আমরা এই জুটিকে নিয়েই আপনাদের সাথে আলোচনা করতে চলেছি। এই জুটি হলেন ঈপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব ব্যানার্জি। টলিউডে এখনো পর্যন্ত বহু ধারাবাহিকেই কাজ করেছেন ঈপ্সিতা। ছোট পর্দার হাত ধরেই তিনি অভিনয় জগতে প্রথমবার প্রবেশ করেছিলেন।

দীর্ঘ ১৩ বছর ইন্ডাস্ট্রিতে কাজ করেছেন ঈপ্সিতা। ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দা সব জায়গাতেই কিন্তু তার অভিনয় দেখা গিয়েছে। অন্যদিকে অর্ণব ব্যানার্জির কথা বলতে গেলে বলা যায়, বর্তমানে আলতা ফড়িং ধারাবাহিকের দৌলতে বাংলার দর্শকমহলে বেশ জনপ্রিয় তিনি। শুধু জনপ্রিয় বললে ভুল হবে কারণ অভিনেতার বোল্ডনেস নজর কেড়েছে মহিলা অনুরাগীদের। যদিও শারীরিক অসুস্থতার কারণে দীর্ঘ সময়ের জন্য ধারাবাহিক থেকে বিরতি নিয়েছেন এই অভিনেতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার কানাঘুষোয় এমন কিছু কথা উঠে এসেছে যা হয়তো আপনাদের অবাক করবে।

আসলে বিগত বেশ কিছু সময় ধরে দর্শকমহলে জল্পনা ছিল যে ঈপ্সিতা মুখোপাধ্যায় এবং অর্ণব ব্যানার্জি প্রেম সম্পর্কে আবদ্ধ রয়েছেন। জল্পনা সত্যি হয়ে ওঠে গত বছর ডিসেম্বর মাসে। বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই তারকা দম্পতি। তবে আচমকাই তাদের সম্পর্কের ছন্দপতনের কথা সামনে আসে যা আলোচ্য বিষয় হয়ে উঠেছেন নেট মাধ্যমে। যদিও এখনো পর্যন্ত এই বিষয়ে অর্ণব বা ঈপ্সিতা কেউ মুখ খোলেননি।

বরং অভিনেত্রী জানিয়েছেন তিনি নিজের ব্যক্তিগত কথা সোশ্যাল মিডিয়ায় বলতে পছন্দ করেন না। যদি সেরকম কিছু ব্যাপার থাকে তাহলে তা আপনার থেকেই জানা যাবে। ঈপ্সিতার এই বক্তব্য আর দীর্ঘ সময় ধরে ধারাবাহিক থেকে অর্ণবের নেওয়া বিরতি দুইয়ে দুইয়ে চার হতে খুব একটা সময় লাগে না এমতাবস্থায় শেষ পর্যন্ত কি ঘটে সেটাই এখন অনুরাগীদের কাছে দেখার বিষয়।

Back to top button