একদম অল্প খরচে বানান নিজের মনের মতো যেকোনো ফার্নিচার! এখন থেকে বানিয়ে শুরু করুন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন: আমাদের দৈনন্দিন জীবনে ব্যবহার করার জন্য যে সমস্ত আসবাবপত্র তৈরি করা হয় তার অনেকটাই কিন্তু কাঠের। আজকাল যদিও অনেকেই অনেক বিকল্প আসবাবপত্র তৈরি করার জন্য চেষ্টা করেছেন তবে কাঠের জায়গা কেউ নিতে পারেনি।। লক্ষ্য করে দেখবেন কাঠের তৈরি যে কোন জিনিস যেমন খাট, সোফা থেকে শুরু করে নানান ধরনের সামগ্রীর মধ্যে একটা রাজকীয়তা লক্ষ্য করা যায়। যেটা অন্য কোন উপকরণে পাওয়া যায় না। তবে বর্তমান সময়ে শাল থেকে শুরু করে সেগুন প্রভৃতি দুর্দান্ত কাঠের যা দাম তাতে সাধারণ মানুষের পক্ষে কিন্তু যে কোন আসবাবপত্র তৈরি করাটা সহজ ব্যাপার নয়।

তবে যদি আপনারা সঠিক খোঁজ রাখতে পারেন সে ক্ষেত্রে কিন্তু নির্দিষ্ট বাজেটের মধ্যেই এই ফার্নিচার তৈরি করার কাজ শেষ করতে পারবেন। এবার আপনারা হয়তো ভাবছেন মূল্যবৃদ্ধির বাজারে নিজেদের পছন্দসই ফার্নিচার কিভাবে বাজেটে তৈরি করা যেতে পারে! একেবারেই এটি সম্ভব যদি সঠিক ম্যানুফ্যাকচারিং ইউনিট থেকে আপনারা এগুলো কিনতে পারেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে কিছু লেটেস্ট তথ্য দেওয়ার পাশাপাশি আপনাদের সাথে শেয়ার করে নেব এরকমই একটি ইউনিটের ঠিকানা।

আজ আমরা যে ম্যানুফ্যাকচারিং ইউনিটটির কথা আপনাদের সাথে শেয়ার করে নেব সেখানে কিন্তু কোন ফার্নিচার বানানোর জন্য আপনাকে পুরো একসঙ্গে দেওয়ার দরকার নেই। মাত্র এক হাজার টাকা দিয়েই যেকোনো দামি আসবাবপত্র আপনারা তৈরির অর্ডার দিতে পারবেন। যদি কোন রকমের অবিশ্বাস থাকে সেক্ষেত্রে আপনাদের সামনেই আসবাব তৈরি করা হবে এবং যদি আপনাদের পছন্দ হয় তবেই কিন্তু টাকা নেওয়া হবে।

অর্থাৎ যে কোন আসবাব বানাতে চাইলে আপনারা প্রথমে এক হাজার টাকা দেবেন এবং সেই জিনিসটার অর্ডার দেবেন। তারপর আসবাব তৈরি হয়ে গেলে বাকি টাকাটি আপনারা দিতে পারবেন। বিভিন্ন দামি কাঠের খাট আপনারা এখানে মোটামুটি ৭০ হাজার টাকার মধ্যে নিতে পারবেন। ডিজাইন অনুযায়ী হয়তো দামের কিছুটা রকম ফের হতে পারে। শুধুমাত্র খাট নয় এখানে সোফা থেকে শুরু করে আলমারি, ড্রেসিং টেবিল, চেয়ার ,টেবিল আপনারা সবকিছুই কিন্তু পেয়ে যাবেন।

সব থেকে আশ্চর্য ব্যাপার এই একই আসবাব যদি আপনারা অন্য কোন দোকান থেকে কিনতে চান সেক্ষেত্রে কিন্তু প্রায় ২০ থেকে ২৫ হাজার টাকা দামের তফাৎ পাবেন। সম্প্রতি সোশ্যাল মিডিয়া একটি ভাইরাল ভিডিও উঠে এসেছে যেখানে এই ইউনিটের কিছু খাটের ডিজাইন দেখতে পাওয়া গিয়েছে। যার মধ্যে কয়েকটি ডিজাইন সম্পর্কে আমরা এখানে আলোচনা করব। যেমন ধরুন প্রথম ডিজাইনটিতে খুব সুন্দর ভাবে কলকার মতন নকশা করে কাঠের ডিজাইন এতটাই দারুন ফুটিয়ে তোলা হয়েছে যে বলার মতন নয়।

২৪ হাজার টাকায় আপনারা এটা পেয়ে যাচ্ছেন। জানা যাচ্ছে এটা নিম কাঠ দিয়ে তৈরি করা হয়েছে। একটি খাঁজ কাটার ডিজাইন এর মধ্যে সেগুন কাঠের বক্স খাটের কালেকশন আপনারা এখানে পেয়ে যাচ্ছেন মাত্র ৪০ হাজার টাকায়। সেগুন কাঠের তৈরি একটি দুর্দান্ত নকশা সহকারে কাঠের ডিজাইনের খাট আপনার এখানে পাচ্ছেন মাত্র ৫৮ হাজার টাকায়। আরো ডিজাইন গুলি দেখতে চাইলে অবশ্যই আপনারা ভিডিওটা দেখতে পারেন যেটা প্রতিবেদনের সঙ্গেই দেওয়া হয়েছে।

ম্যানুফ্যাকচারিং ইউনিটের ঠিকানা:

আজকে আমরা যে সমস্ত তথ্য দিলাম এবং ডিজাইনগুলি সম্পর্কে বললাম সেগুলো খুব সহজেই নিচের দেওয়া ঠিকানায় গেলে আপনারা পেয়ে যাবেন। এই ম্যানুফ্যাকচারিং ইউনিটের বিভিন্ন ডিজাইনের মধ্যে যেটা আপনাদের পছন্দ হলেও সেটা অবশ্যই স্ক্রিনশট করে নিতে পারেন।
Shop details:
Priyotoma Furniture & New priyotoma Furniture
Address : khatir bazar,girijatolla,Abdul mouri,howrah.
Pin – 711302
Contact / WhatsApp: 7003930788.

https://youtu.be/YNOjlbYtNW8

Back to top button