বাবা রাজের সঙ্গে একসাথে ব্যায়াম করতে দেখা গেল ছোট্ট ইউভানকে! ভিডিও শেয়ার করলেন শুভশ্রী! ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:-শুভশ্রী গাঙ্গুলী টলিউড জগতের অন্যান্য অভিনেত্রীদের তুলনায় অনেকটাই আলাদা। খুব অল্প সময়ের মধ্যেই অভিনয়দক্ষতার মাধ্যমে দর্শকদের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। এরপর মা হওয়ার পর খুব দক্ষতার সাথেই সংসার এবং নিজের অভিনয় সামলাচ্ছেন নায়িকা।

যদিও একমাত্র ছেলের জন্মের পর কিছুদিন অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন শুভশ্রী। সম্ভবত ছেলেকে সঠিকভাবে লালন পালন করার উদ্দেশ্যেই এই বিরতি।যদিও বর্তমানে আবারও ডান্স বাংলা ডান্সের বিচারক পদে আসীন হয়েছেন নায়িকা।গতবছর লকডাউন এর সময় তার ঘর আলো করে এসেছিল ছোট্ট একটি পুত্র সন্তান।

কিন্তু সন্তান জন্মগ্রহণ করার পর থেকে বিপুল পরিমাণে মেদ জমে গিয়েছিল তার শরীরে। যার ফলে প্রতিনিয়ত কটাক্ষে শিকার হতে হচ্ছে শুভশ্রী গাঙ্গুলী কে ।সেই অবস্থা থেকে তিনি নিজের চেষ্টাতেই আবার স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে পেরেছে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের পোস্ট করতে দেখা যায় শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তীকে।

তবে তার সাথে সাথে উত্তেজনা বাড়ায় তাদের ছোট্ট ছেলে ইউভান্ চক্রবর্তী। এবার বাবার সাথে যোগ ব্যায়াম এমন দিয়েছি ছোট বাচ্চা।সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে। সেখানে দেখা যাচ্ছে যে তার বাবার সাথে বাড়িতেই জিম করছে সে । তাকে সাহায্য করে দিয়েছে তার বাবা রাজ চক্রবর্তী ।

সেই ঘটনাটা ক্যামেরাবন্দি করেছেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। পরবর্তী ক্ষেত্রে রাজ চক্রবর্তী তাঁর নিজের সোশ্যাল মিডিয়াতে এই ছবিটি এবং ভিডিওটি শেয়ার করেছেন। এরকম আরো ভিডিও দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষায় থাকে তার অনুরাগীরা। ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ব্যাপক পরিমাণে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button