টিভিতে চলছে ছোট্ট দিদি ঐন্দ্রিলার নাচ! তা দেখে থামছে না পোষ্য কুকুরের চোখের জল, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বিগত বেশ কিছুদিন ধরেই সংবাদ শিরোনাম দখল করে রেখেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। পরপর দুবার ক্যান্সার জয়ী এই অভিনেত্রী দীর্ঘ সময় ধরেই নিজের শারীরিক অবস্থার সাথে লড়াই চালিয়ে যাচ্ছিলেন। পরিবার পরিজন থেকে শুরু করে অসংখ্য অনুরাগী সকলেই ছিল কিন্তু তার সুস্থ হওয়ার অপেক্ষায়। কিন্তু গত ১ লা নভেম্বর ব্রেন স্ট্রোক হওয়ার পরে আর খুব বেশিদিন সে লড়াই চালিয়ে রাখতে পারলেন না ঐন্দ্রিলা।

কুড়ি দিনের মাথাতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ব্রেন স্টোকে আক্রান্ত হওয়ার পরও শহরের এক বেসরকারি হাসপাতালে থাকে ভর্তি করা হয়েছিল। বেশ কিছুদিন সেখানে চিকিৎসা চলার পর ডিপ কোমায় চলে গিয়েছিলেন ঐন্দ্রিলা। তবে তারপরেও অনুরাগীরা আশা করছিল প্রতিবারের মতোই এবারেও ফিনিক্স পাখির মতন ফেরত আসবেন অভিনেত্রী।

শুধুমাত্র পরিবারের পরিজন বা অনুরাগীরাই নয় অপেক্ষা করছিল অভিনেত্রীর জন্য আরো দুজন। তারা হলো ঐন্দ্রিলার সব থেকে প্রিয় সন্তানসম পোষ্য বোজো এবং তোজো। ঐন্দ্রিলার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে চোখ রাখলে আপনারা প্রায় সময় এই দুজনের ছবি দেখতে পেয়ে যাবেন। বাড়ির অন্যান্য সদস্যদের মতো এই দিদিকে অত্যন্ত ভালবাসত বোজো এবং তোজো।

জানা যায় যখন ঐন্দ্রিলা দীর্ঘ সময় পর বাড়ি আসত তখন এরা দুজন রীতিমতন তার কোলে ঝাঁপিয়ে পড়তো। মৃত্যুর পর যখন ঐন্দ্রিলার মরদেহ তার কুদঘাটের আবাসনে নিয়ে যাওয়া হয় তখন অন্যান্য আত্মীয়-স্বজনের মতন এই দুই সন্তান ও তার জন্য সেখানেই অপেক্ষা করছিল। অবলা প্রাণী হলেও তাদের মধ্যে এটুকু বোঝার ক্ষমতা ছিল যে তাদের এই দিদি আর কোনদিনও ফেরত আসবে না।

ঐন্দ্রিলার নিষ্প্রাণ অথচ শান্ত মরদেহের দিকে বেশ কিছুক্ষণ তাকিয়ে ছিল এই দুই পোষ্য। কিন্তু অন্যান্য দিনের মতন তাদের দিদি তাকে আদর করেনি বা কাছে ডেকে দেয়নি। সম্প্রতি কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় এই দুজনের আরো একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেটি কমবেশি সকলেরই চোখে জল আনতে বাধ্য করবে।

ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে টিভিতে ঐন্দ্রিলার একটি নাচের ভিডিও চলছে আর তা দেখে অঝোরে কান্না করছে এই পোষ্যের মধ্যে একজন। যদিও ভিডিওটির সত্যতা যাচাই করা হয়নি তবে তা সত্ত্বেও এটি মানুষের মধ্যে এত ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে যে আর বলার মত অবস্থা নেই।রইলো সেই ভাইরাল ভিডিও।

Back to top button