কলকাতার আশেপাশেই একদম সস্তা রেটে দুর্দান্ত লোকেশনে জমি বিক্রি, দাম শুনলে অবাক হবেন আপনিও

নিজস্ব প্রতিবেদন: জমি বা বাড়ি ক্রয় বিক্রয় বর্তমান সময়ে এমন একটি ক্ষেত্র যা কমবেশি সকলেই জানেন। ভবিষ্যৎ সঞ্চয়ের জন্য হোক কিংবা অন্যান্য যে কোন কারণ মানুষ কিন্তু আজকাল সর্বদাই জমি বা বাড়ির খোঁজ করে চলেছেন। তবে একেবারে সঠিক পরিবেশের মধ্যে সমস্ত কাগজপত্র সহ জমি পাওয়া বর্তমানে একেবারেই দুষ্কর।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে একটি প্রজেক্ট ল্যান্ড নিয়ে আলোচনা করতে চলেছি যা মোটামুটি কম দামের মধ্যে কিন্তু আপনারা পেয়ে যাবেন। যারা এই সময় জমি কেনার কথা চিন্তাভাবনা করছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি একেবারে শেষ পর্যন্ত পড়বেন এবং নিজেদের মতামত আমাদের জানাবেন। আপনার স্বপ্নের প্রজেক্ট করার জন্য এর থেকে ভালো জমি আশা করি আর আপনি পাবেন না।

আজ আপনাদের যে জমির কথা বলব সেটিতে পৌছতে গেলে আপনাদের প্রথমেই যেতে হবে হাওড়া জেলার কোনা রেল স্টেশনে। এই স্টেশন থেকে মাত্র 1.4 কিলোমিটার অতিক্রম করলেই আপনারা প্রাইম লোকেশনে পৌঁছে যাবেন। কোনা ব্রিজ ধরে গেলে আপনারা দেখতে পারবেন অনেক বড় বড় কোম্পানি রয়েছে হাইওয়ের পাশে।

এই কোম্পানিগুলোর পাশেই আপনারা পাবেন জমি। জমিটির ফ্রন্ট রয়েছে প্রায় ৮০ ফুট। জমির মোট পরিমাণ হলো ১৭ কাঠা। চমৎকার লোকেশনের মধ্যে এই জমিটি যদি আপনারা কেনেন তাহলে কিন্তু মনের প্রজেক্ট করার একদম পারফেক্ট জায়গা আপনারা পেয়ে যাবেন।

এই জমিটির ঠিক উল্টো দিকেই আপনারা পেয়ে যাচ্ছেন পত্রজলী বিল্ডিং। জমি থেকে কোনা রেলস্টেশন মাত্র ১.৪ কিলোমিটার। ভট্টনগর রেলওয়ে স্টেশন মাত্র ২.৩ কিলোমিটার এবং সাঁতরাগাছি জংশন ৯.২ কিলোমিটার। এই একই দূরত্বের মধ্যে আপনারা পেয়ে যাবেন ডানকুনি জংশন। বিস্তারিত জানতে হলে বা এই জমিটি কিনতে আগ্রহী থাকলে আর সুযোগ হাতছাড়া করবেন না। দেরি না করে 9073145145 নম্বরে যোগাযোগ করুন।

Back to top button