কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে জলের দামে জমি বিক্রি, না দেখলেই মিস করবেন গ্যারান্টি!

নিজস্ব প্রতিবেদন: জমি কেনা মানে কিন্তু শুধুমাত্র নিজেদের জন্য একটা সুনিশ্চিত ভবিষ্যৎ নয় অর্থ জোগাড় করার একটা অন্যতম মাধ্যমও বটে। বিশেষ করে বিগত দিনগুলোতে রিয়েল এস্টেটের ব্যবসা এতটাই জনপ্রিয় হয়ে গিয়েছে যে, অনেকেই কিন্তু আজকাল জমি কিনে প্লটিং করার কথা চিন্তাভাবনা করছেন। পাঠকদের চাহিদার কথা মাথায় রেখে আমরা প্রায় সময় আপনাদের বহু জমির খোঁজ দিয়েছি।

আজ তেমনই একটি জমি বিক্রির বিজ্ঞাপন আবারও শেয়ার করব। প্রতিবেদনটি শুরু করার আগে একথা জানিয়ে রাখি যে দুর্দান্ত লোকেশন এর মধ্যে এই ধরনের জমি কিন্তু আপনারা আর পাবেন না। সুতরাং বাগানবাড়ি তৈরি করার জন্য, পছন্দের কোন প্রজেক্ট শুরু করার জন্য অথবা ভবিষ্যতে প্লটিং করার জন্য আপনারা কিন্তু নির্দ্বিধায় এই জমি কিনে রাখতে পারেন।

আজ আমরা যে জমিটির কথা বলবো তার পরিমাণ হচ্ছে ১.৫ বিঘা। বারুইপুর থানার অন্তর্গত উত্তরপুরি নামক গ্রামে এই জমিটি অবস্থিত। মোট ২.৫ বিঘা জমি রয়েছে কিন্তু মালিকপক্ষের সমস্যার কারণে ১.৫ বিঘা বিক্রি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জমিটি সংক্রান্ত সমস্ত কাগজপত্র একেবারে সঠিকভাবে রয়েছে, সুতরাং ভবিষ্যতে বিক্রি করতে গেলে বা লোন নিতে গেলে কিন্তু আপনাদের কোন সমস্যা হবে না। এখানে জল বা ইলেকট্রিসিটির কোন সমস্যা নেই। আপনারা চাইলে আজ জমিটি কিনে কাল থেকেই নিজেদের কাজ শুরু করে দিতে পারেন।

এবার একটু যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে জেনে নেওয়া যাক। জমিটির সামনে ১৩ ফুটের পিচ রাস্তা রয়েছে। পাশাপাশি একদম হাঁটা দূরত্বের মধ্যেই স্কুল, বাজার থেকে শুরু করে বাসস্ট্যান্ড আর অটোস্ট্যান্ড পেয়ে যাবেন আপনারা। তাই পরিবহন বা যোগাযোগের ক্ষেত্রে বিশেষ কোনো সমস্যা হবে না। জমিটির দাম সম্পর্কে জানতে বা অন্যান্য বিস্তারিত কোন তথ্য পেতে চাইলে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করতে পারেন।
Contact (owner): 6290502327.

Back to top button