ভরা মঞ্চে প্রকাশ্যে হতে চুমু খেয়েছিলেন খোদ কিং খান! এরপরেই উড়ে গেলেন মুম্বাই, তবে কি এবার কিং খানের সাথে দেখা যাবে তৃণা সাহাকে?

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি কিছুদিন আগেই কলকাতায় শুরু হয়েছে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। অনুষ্ঠান শুরুর দিনে বলিউড থেকে শুরু করে টলিউডের একঝাঁক সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। ছিলেন স্বয়ং বলিউড বাদশা তথা পশ্চিমবঙ্গের ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখ খান। এই উৎসবে বলিউড বাদশা’কে দেখে ছবি তোলার লোভ একেবারেই সামলাতে পারেননি তৃনা সাহা।

কমবেশি আপনারা সকলেই জানেন খড়কুটো খ্যাত অভিনেত্রী তৃণা শাহরুখ খানের কত বড় ফ্যান। কিন্তু এবারের শাহরুখের সাথে সাক্ষাৎ হতে না হতেই মুম্বাইয়ের উদ্দেশ্যে পাড়ি দিলেন অভিনেত্রী। চলচ্চিত্র উৎসবে তৃণার হাতে চুমু খেতে দেখা গিয়েছিল কিং খানকে। তবে কি শেষ পর্যন্ত কিং খানের সাথে কাজ করার সুযোগ পেয়ে গিয়েছেন তিনি?

সম্প্রতি অভিনেত্রীর মুম্বাইয়ে হাজির হওয়ার খবরে অনুরাগীদের মনে এই প্রশ্ন রীতিমতন ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে। যদিও আসল ব্যাপারটা একেবারেই অন্য। জানা গিয়েছে একটি বিজ্ঞাপনে কাজ করার জন্য মুম্বাইয়ের উদ্দেশ্যে রওনা দিয়েছেন তৃণা সাহা।

আপনাদের মধ্যে হয়তো অনেকেই মনে প্রশ্ন রয়েছে যে কবে আবারো ক্যামেরার সামনে দেখা যাবে এই নায়িকা কে। আসলে কলের বউ এবং খড়কুটো এই দুই ধারাবাহিকে তার অভিনয় দেখার পরে দর্শকেরা কখনোই কিন্তু তাকে ক্যামেরার সামনে ছাড়া দেখতে চান না। সূত্রের খবর অনুযায়ী খুব শীঘ্রই ছোট পর্দার ধারাবাহিক সোনায় সোহাগা’র মাধ্যমে মুখ্য চরিত্রে আবারো কাম ব্যাক করতে চলেছেন তৃনা।

যদিও পর্দায় কবে থেকে এই ধারাবাহিক সম্প্রচারিত হবে সেই বিষয়ে কিছুই জানা যায়নি। আপাতত নিজের বিজ্ঞাপনের শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন নায়িকা। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। ছবিতে কালো ডেনিমের সাথে সবুজ জ্যাকেট আর সাদা রঙের জিন্সে ধরা দিয়েছেন তিনি। একেবারে সাধারণ সাজে বেশ সুন্দরী লাগছে তৃনাকে। দেখে নিন অভিনেত্রী সেই ভাইরাল ছবি..

Back to top button