অবিকল মানুষের মতো অসুস্থ যুবতীকে ওষুধ এনে দেওয়া থেকে সেবা শুশ্রুষা করছে খুদে বাঁদর, ভাইরাল ভিডিও দেখে অবাক নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া এমন একটি প্ল্যাটফর্ম যেখানে আপনারা খুব সহজেই কিন্তু বিভিন্ন ধরনের ঘটনা জানতে বা শুনতে পারেন। স্মার্টফোনের ব্যবহার অত্যন্ত বেশি রকমের বেড়ে যাওয়ার কারণে মানুষের মধ্যে এই সোশ্যাল মিডিয়ার ব্যবহারটাও দিন প্রতিদিন বেড়ে গিয়েছে। একটা সময় কিন্তু ইন্টারনেট জগতে মানুষের এতটা আনাগোনা ছিল না।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে এমন একটি সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিও শেয়ার করে নিতে চলেছে যা দেখার পরে রীতিমতন আপ্লুত হয়ে পড়বেন সকলে। ভাইরাল এই ভিডিওতে পশু আর মানুষের মধ্যে এমন একটা মধুর সম্পর্ক পরিলক্ষিত হয়েছে যা এখনকার দিনে একেবারে বিরল ব্যাপার।

ছোটখাটো কোন বিপদে মানুষ মানুষের পাশে থাকে না যেখানে সেখানে এই ধরনের ঘটনা সত্যিই অবাক করার মতন। ইউটিউবে তুমুল ভাইরাল এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি এক মহিলা কোন কারনে অসুস্থ হয়ে পড়েছেন। কিন্তু তার একটি পোষ্য বাঁদর রয়েছে যে মহিলাটিকে অসুস্থ হতে দেখে প্রথমে তাকে একটি ওষুধ এনে দেয়।

মহিলা যখন ওষুধ খেয়ে শুয়ে পড়েন ঠিক সেই সময়ে বাদরটি তার মাথার কাছে এসে বসে এবং ক্রমাগত তার মাথা ধীরে ধীরে টিপে দিতে থাকে । যাতে সেই মহিলার কোনো রকম অসুবিধা না হয় এবং তিনি ভালোভাবে ঘুমাতে পারেন তাই এই বাঁদরটি ক্রমাগত তার চুলে হাত বুলিয়ে দেয়।

আমরা সকলেই জানি এই প্রজাতি আমাদের থেকে কতটা আলাদা। কিন্তু এত পার্থক্য সত্বেও নিজের মায়ের মতন এই মহিলাকে যেভাবে বাঁদরটি অসুস্থতার সময় যত্ন করেছে তা নেট নাগরিকদের নিঃসন্দেহে মন কেড়ে নিয়েছে। দেখেই বোঝা যাচ্ছে এই বাঁদরকে একেবারে নিজের সন্তানের মতন করে লালন পালন করেছেন মহিলা। ঠিক এই কারণেই তাকে নিজের মায়ের মতই দেখছে সে।

The Judy family নামের একটি ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত ৫ মিলিয়ন এর বেশি মানুষ দেখে নিয়েছেন। ভাইরাল এই ভিডিওটি এতটাই সৌন্দর্যতা আপনাদের ও মুগ্ধ করে দেবে। ভিডিওর কমেন্ট বক্সে অনেকেই কিন্তু এর প্রশংসা করে নানান ধরনের মন্তব্য করেছেন। যদি প্রতিবেদনটি ভালো লেগে থাকে তাহলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও। এই ধরনের আরো নানান আপডেট পেতে আমাদের অন্যান্য লেখাগুলোর উপর নজর রাখতে থাকুন।

Back to top button