শালীর বিয়েতে তার হাত ধরে ডিজে গানে উদ্দাম নাচ জামাইবাবুর, ভিডিও পোস্ট হতেই চরম ভাইরাল

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া বা সামাজিক যোগাযোগ মাধ্যম বর্তমানে আমাদের জীবনের সাথে এমন ভাবে সংযুক্ত হয়ে গিয়েছে যে যে কোন জিনিস খুব সহজেই এই ইন্টারনেট জগতে উঠে আসে। তবে এই সোশ্যাল মিডিয়ার কারণে মানুষের কিন্তু প্রচুর পরিমাণে বদ অভ্যাসও তৈরি হয়েছে। ঘুম থেকে ওঠা থেকে শুরু করে ঘুমোতে না যাবার সময় পর্যন্ত সোশ্যাল মিডিয়াতে সময় কাটানো যেন মানুষের দৈনন্দিন রুটিন এর মধ্যে দাঁড়িয়েছে।

শুধুমাত্র তাই নয়, এই সোশ্যাল মিডিয়ার ব্যবহারের ফলেই কিন্তু বহু মানুষ মানসিক অবসাদে ভুগছেন এবং নিজেদের পরিবার থেকে ধীরে ধীরে বিচ্ছিন্ন হয়ে পড়ছেন। একটু চারপাশে লক্ষ্য করে দেখলেই আপনারা বুঝতে পারবেন যে পরিবারের সঙ্গে থাকার পরেও অনেক ক্ষেত্রে বাচ্চাদের হাতে ফোন থাকলে তারা কিন্তু ফেসবুক বা ইনস্টাগ্রামের প্লাটফর্ম গুলিতেই বেশি মনোযোগ দেয়। এমতাবস্থায় সোশ্যাল মিডিয়াকে যে সম্পূর্ণ রূপে উপকারী বলতে পারি আমরা তা কিন্তু নয়। তবে ব্যবহারকারী হিসেবে এর ভালো দিকগুলি কেউ আমরা অস্বীকার করতে পারি না।

এই নেট মাধ্যমে সাহায্যে বহু দূর-দূরান্তের মানুষের সাথে যেমন সহজেই যোগাযোগ করা যায় ঠিক তেমনভাবেই বিশ্বের যে কোন কোনার ঘটনা খুব সহজেই আমাদের হাতের মুঠোর মধ্যে চলে আসে। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা নেট মাধ্যমে ভাইরাল একটি মজাদার ভিডিও নিয়ে আলোচনা করতে চলেছি।। বর্তমান সময়ে দাঁড়িয়ে ইন্টারনেটে ভাইরাল হওয়ার জন্য মানুষের মধ্যে কিন্তু একটা ট্যাবু ভাঙ্গার প্রথা লক্ষ্য করা গিয়েছে।

বিয়ে থেকে শুরু করে যে কোন অনুষ্ঠানেই একটু নিত্যনতুন জিনিস ট্রাই না করলে যেন মানুষের চলে না। কারণ এই নতুন জিনিস গুলোই মানুষকে সমাজে পরিচিত বা ভাইরাল করে তুলবে। সোশ্যাল মিডিয়া খুললে এই বিয়ের সিজনে আপনারা নানান ধরনের ছবি আর ভিডিও দেখতে পারবেন। সম্প্রতি যেমন কিছুদিন আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে দেখা যাচ্ছিল যে বরকে সিঁদুর পরিয়ে দিচ্ছেন এক কনে, আবার অন্য এক ভিডিওতে দেখা যাচ্ছিল বিয়ের পরে এক প্রথা সম্পূর্ণ অন্যভাবে পালন করেছেন একজন স্বামী।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা যে ভাইরাল ভিডিওটি নিয়ে আলোচনা করব সেটাও অনেকটা আলাদা ধরনের। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে বিয়ের পরে এক নববিবাহিতা বধূ বিয়ের সাজেই ডিজে গানের তালে জমিয়ে নাচ করছেন। সাধারণত নববিবাহিতা বধূকে একটু লজ্জার চোখেই থাকতে হয়। কিন্তু এখানে যে দৃশ্য দেখা গিয়েছে তা একেবারেই ভিন্ন ধরনের।

এই নববিবাহিতা বধূ যেভাবে পরিবারের সকলের সঙ্গে এবং বন্ধু-বান্ধবদের সঙ্গে তাল মিলিয়ে ডিজে গানের তালে নাচ করছেন তার নিঃসন্দেহে সকলের মন জয় করে নিয়েছে। যুগের পরিবর্তনের সাথে সাথেই মানুষের মানসিকতার এবং চিন্তা-ভাবনা রয়েছে পরিবর্তন হচ্ছে সেটাই ভিডিও দেখলেই বোঝা যায়।

যদিও স্বভাবসিদ্ধ ভঙ্গিতে অনেক নেটনাগরিকরাই এই ভিডিওটিকে ঠিক মেনে নিতে পারেননি। বিয়ের মন্ডপে এই ধরনের কাজ করা উচিত নয় বলেই অনেকে মনে করেছেন। তবে একাংশ কিন্তু এই নববধূর নাচ দারুন পছন্দ করেছেন এবং অত্যন্ত প্রশংসা করেছেন। এই প্রসঙ্গে আপনাদের ঠিক কি মতামত তো আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন।WB DJ MUSIC নামের একটি youtube চ্যানেল থেকে এই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে যা এখনো পর্যন্ত দেখে নিয়েছেন প্রায় 1.4 মিলিয়েন মানুষ।রইল সেই ভিডিও।

Back to top button