অবিশ্বাস্য! মাত্র ১৪ টাকায় পেয়ে যান ব্র্যান্ডেড শাড়ি, এখান থেকে কিনে শুরু করুন ব্যবসা, লাভ হবে সারাবছর

নিজস্ব প্রতিবেদন: দীর্ঘ সময় ধরেই শাড়ির ব্যবসা সাধারণ মানুষের কাছে একটি অত্যন্ত জনপ্রিয় ব্যবসার মধ্যে রয়েছে। অত্যন্ত স্বল্প মূলধনের মাধ্যমেই এই ব্যবসা করে আপনারা লাভবান হতে পারবেন।। বিগত বেশ কয়েকদিন সময় ধরে চাকরির ক্ষেত্রে নিয়োগ অনেকটা দুর্বল হয়ে পড়েছে।

এমতাবস্থায় সাধারণ মানুষের কাছে ব্যবসা বেছে নেওয়ার ছাড়া আর কোন উপায় নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে তাই শাড়ির ব্যবসা নিয়েই কিছু বিশেষ তথ্য আর খুঁটিনাটি বিষয়ে আলোচনা করতে চলেছি। প্রতিবেদনটি ভালো লাগলে অবশ্যই শেয়ার করে নেবেন।

শাড়ির ব্যবসা শুরু করতে গেলে আপনাদের প্রথমেই পাইকারি মার্কেট খুঁজে নিতে হবে যাতে পণ্য কেনার কোনরকম সমস্যা না হয়। পাইকারি দোকান খুঁজে নিতে পারলে সেখান থেকে জলের দামে জিনিস কিনে আপনারা কিন্তু লোকাল মার্কেটে ভালো প্রফিট রেখে বিক্রি করতে পারবেন। যদি হোলসেল রেটের পরিবর্তে আপনারা ম্যানুফ্যাকচারিং ইউনিট থেকে পণ্য সংগ্রহ করতে পারেন তাহলে তো আরোই ভালো হয়।

অফলাইন মার্কেটে এই ব্যবসা শুরু করে থাকলে অবশ্যই এমন জায়গায় নিজেদের দোকান বসানোর চেষ্টা করবেন যেখানে জনসংগ্রাম অত্যন্ত বেশি। অনলাইনে শুরু করলে আপনারা ফেসবুক বা ইনস্টাগ্রামের মত প্ল্যাটফর্ম গুলি ব্যবহার করতে পারেন। সবসময় হাল ফ্যাশনের শাড়ি বা ট্রেন্ডি জিনিস রাখার চেষ্টা করবেন। এতে সাধারণ ক্রেতাদের মধ্যে আপনার দোকানের আকর্ষণ বৃদ্ধি পাবে।।

মোটামুটি হাতে পাঁচ থেকে ছয় হাজার টাকা নিয়েই আপনারা এই ব্যবসা শুরু করতে পারবেন। যেহেতু পাইকারি রেটে মাল কিনছেন তাই কোন রকম চিন্তার ব্যাপার নেই।। আজ আমরা আপনাদের সাথে শান্তিপুরের এমন একটি দোকানের ঠিকানা শেয়ার করে দেবো যেখানে অফারে মাত্র 14 টাকায় আপনারা শাড়ি পেয়ে যাবেন।

অবিশ্বাস্য হলেও একথা একদম সত্য। অফারে এই ধরনের শাড়ি ছাড়াও একদম জলের দামে বিভিন্ন ব্র্যান্ডের আর দারুন দারুন শাড়ি কম্বিনেশন আপনারা এখানে পেয়ে যাচ্ছেন। ফ্যান্সি থেকে শুরু করে হ্যান্ডলুম , তাত থেকে শুরু করে জামদানি কি নেই এখানে? যদি ভালো লেগে থাকে তাহলে একদম দেরি না করে দ্রুত এই ব্যবসার কাজ শুরু করুন।

যারা এই ব্যবসার কাজ শুরু করতে চান এবং পণ্য কেনার জন্য আগ্রহী রয়েছেন নিচের দেওয়া ঠিকানায় দেরি না করে দ্রুত যোগাযোগ করে ফেলুন।
Shop Name – Sree guru saree kutir.
Prop – Sourav Dutta
Address – Gobindopur, Santipur, Nadia, west bengal-741404
Contact – 9851313254/7001440234.

Back to top button