নতুন বছরে ইনকাম হবে ডাবল! অল্প পুঁজিতে এই গোপন ব্যবসা শুরু করলে লাভ হবে ধারণার বাইরে

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেকটা মানুষের মনেই কিন্তু নিজেদের একটা ব্যবসা শুরু করার সুপ্ত আকাঙ্ক্ষা রয়েছে। কিন্তু স্বল্প পুঁজিতে কোন ধরনের ব্যবসা শুরু করলে সেটা লাভজনক হবে সেই সম্পর্কে অনেকেরই কোন স্পষ্ট ধারণা নেই। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য একটি বিশেষ বিজনেস আইডিয়া নিয়ে চলে এসেছি।

বছরের যে কোন সময় বিশেষত গরমকালে যদি আপনারা এই ব্যবসা শুরু করেন তাহলে অর্থ উপার্জন নিয়ে কখনোই চিন্তা করতে হবে না। চলুন কিভাবে ব্যবসাটি আপনারা শুরু করতে পারেন এবং এর জন্য কি কি করতে হবে সেই সম্পর্কে জেনে নেওয়া যাক।

এই ব্যবসাটি হল আখের রসের ব্যবসা। গরমকালে বাজারে মেশিনের সাহায্যে আখ পেশাই করে এই ব্যবসা কিন্তু দারুণভাবে চলে। বহু মানুষ রয়েছেন যারাই আখের রস খেতে খুবই পছন্দ করে থাকেন এবং ১০ টাকা থেকে শুরু করে গ্লাস অনুযায়ী নানান ধরনের দামে এটা বিক্রি করা হয়।।

এই ব্যবসা করার জন্য যে মেশিন ব্যবহার করা হয় সেটা কিন্তু অনেকটাই সময় সাপেক্ষ আর সবথেকে বড় কথা প্রচুর আওয়াজের সৃষ্টি করে থাকে। তবে আজ আমরা একেবারে স্বল্প খরচের মধ্যে এমন একটা মেশিনের কথা আপনাদের বলব, যেটাই একেবারে কোন রকমের ঝামেলা ছাড়াই সুন্দরভাবে আখ পেশাই করে আপনারা ব্যবসা শুরু করতে পারবেন।

আপনারা চাইলে এই ব্যবসা স্টলের মাধ্যমেও করতে পারেন অথবা হোটেল বা রেস্টুরেন্টের সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে কিন্তু পরিবেশন করতে পারেন।। পুরোটাই নির্ভর করছে আপনাদের মূলধনের পরিমাণের উপরে। এই ব্যবসা শুরু করলে কিন্তু মাসিক ভিত্তিতে ৩০ হাজার টাকা পর্যন্ত আপনি কোন রকমের চিন্তা ছাড়াই রোজগার করতে পারবেন। এই মেশিন চালানোর কোন ঝামেলা নেই।

মেশিনের উপরের অংশে একটা ছিদ্র রয়েছে সেটার মধ্যে আখ দেওয়ার পরে বাটন ক্লিক করে দিলেই কিন্তু নিচের অংশ দিয়ে রস বেরিয়ে চলে আসবে। এবার এই আখের রস আপনারা গ্লাস প্রতি ১০ টাকা থেকে শুরু করে ৫০ টাকা পর্যন্ত দামে খুব সহজেই বিক্রি করতে পারবেন।

যারা এই মেশিন কিনে ব্যবসা শুরু করতে আগ্রহী রয়েছেন খুব সহজেই ইন্ডিয়ামার্ট ওয়েবসাইটে গিয়ে দ্রুত এই আঁখের রস তৈরির মেশিন কিনে নিতে পারেন। আজকের এই ব্যবসার আইডিয়া আপনাদের কেমন লাগলো তা অবশ্যই একটা কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Back to top button