বাড়ির মধ্যে ছিল ফুটফুটে একরত্তি বালিকা! হঠাৎ সেই বাড়িতে প্রবেশ করলো বিশালাকার কিং কোবরা, ভিডিও দেখে শিউরে উঠলো নেটবাসী

নিজস্ব প্রতিবেদন: সাপের মতন ভয়ংকর সরীসৃপ প্রজাতি দুনিয়াতে আর নেই বললেই চলে। তাই বাচ্চা থেকে বড় সকলেই কিন্তু এই প্রজাতিটিকে ভয় পেয়ে থাকেন। এমন অনেক বিষধর সাপ রয়েছে যার এক ছোবলেই মানুষ ছবি হয়ে যেতে পারে। এই পৃথিবীতে অ্যানাকোন্ডার মতন ভয়ংকর সাপ রয়েছে যা পূর্ণবয়স্ক কোন পশু বা মানুষকেও খেয়ে ফেলতে পারে। তাই যতই যাই হোক না কেন এই সাপের থেকে দূরত্ব বজায় রাখার চেষ্টা করেন মানুষ। সোশ্যাল মিডিয়াতে প্রায় সময় অন্যান্য বিভিন্ন জীবজন্তুর ভিডিওর মত সাপের ভিডিও ভাইরাল হয়ে থাকে। এই সমস্ত ভিডিও আমাদেরকে অবাক করে রেখে দেয়। সম্প্রতি এমনই ঘটনা উঠে এসেছে নেট মাধ্যমে।

ভিডিওটি এতটাই ভয়ঙ্কর যে আট থেকে আশি সকলেই অবাক হয়ে গিয়েছেন। ভাইরাল এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি,উড়িষ্যার একটি গ্রামের মধ্যে হঠাৎ করে একটি বড় সাইজের কিং কোবরা সাপ ঢুকে যায়। প্রাপ্তবয়স্ক এই কিং কোবরা সাপটি অত্যন্ত রাগান্বিত অবস্থায় ছিল। ওই বাড়ির এক খুদে সদস্যকেও আক্রমণ করেছিল ওই সাপ। যদিও শেষ পর্যন্ত বড় কোন দুর্ঘটনা ঘটেনি।

বাড়ির সদস্যরা সাপটিকে দেখতে পেয়ে দ্রুত সর্পরক্ষক মির্জা মোহাম্মদ আরিফকে খবর দেন। কম-বেশি আপনারা সকলেই এই ব্যক্তিকে চেনেন। সর্পরক্ষকের কাজ করার পাশাপাশি তার ইউটিউবে একটি চ্যানেল রয়েছে যেখান থেকে নিয়মিত নানান ধরনের সাপ উদ্ধারের ভিডিও তিনি শেয়ার করে থাকেন। subscriber সংখ্যার দৌলতে মুহূর্তেই ভাইরাল হয়ে ওঠে এই সমস্ত ভিডিও।

এই ভিডিওতে তাকে অত্যন্ত দক্ষতার সাথে সুকৌশলে লোহার একটি বাঁকানো লাঠির সাহায্যে সাপ ধরতে দেখা যাচ্ছে। অত্যন্ত দক্ষতা ছাড়া কোন মানুষ কিন্তু এই কাজ করতে পারেন না। ওই ব্যক্তি প্রশিক্ষণ নিয়েই সমস্ত কাজটি করেছেন তাই বিপদ হয়নি। ভিডিওতে তাই তিনি বারবার বারণ করে দিয়েছেন এই ধরনের কোন কাজ না করার জন্য। এখনো পর্যন্ত প্রায় ৩৪ হাজারের কাছাকাছি মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং শেয়ার করে নিয়েছেন। যদি প্রতিবেদনটি ভালো লাগে তাহলে আপনারাও অবশ্যই ভিডিওটি দেখে নিতে পারেন এবং নিজেদের পরিচিতদের সঙ্গে শেয়ার করতে পারেন। গ্রামাঞ্চলের মানুষ সর্বদা সাবধানে থাকার চেষ্টা করবেন এই সমস্ত বিষধর সাপের হাত থেকে।

Back to top button