শালীর বিয়েতে নতুন বউকে জড়িয়ে ধরে উদ্দাম নাচ বরের, নেটদুনিয়ায় ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ইন্টারনেট জগৎ বর্তমানে এমন একটি প্ল্যাটফর্ম যেখানে সকাল থেকে সন্ধ্যে আমাদের নিত্যনতুন ভিডিও দেখেই সময় কেটে যায়। বিশেষ করে স্মার্ট ফোনের সহজ সভ্যতার কারণে বর্তমানে মানুষের মধ্যেই সোশ্যাল মিডিয়ার প্রচলন যেন ঝড়ের গতিতে বেড়ে চলেছে। লকডাউন এরপর থেকেই তৃতীয় বিশ্বের দেশ গুলিতে কিন্তু এই সোশ্যাল মিডিয়ার ব্যাপক ব্যবহার লক্ষ্য করা গিয়েছে।

শিশু থেকে বয়স্ক সকলেই এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। দিন দিন যেন এটা মানুষের এক প্রকার আসক্তিতে পরিণত হয়ে চলেছে বলা যায়। বিভিন্ন শিক্ষামূলক ঘটনা থেকে শুরু করে বিনোদন, নানান ধরনের খবরাখবর থেকে শুরু করে অনেক কিছুই এই সোশ্যাল মিডিয়ার দরুন আমরা জানতে পারি। যেমন সম্প্রতি এখানে এমন একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যা দেখার পর রীতিমতন হাসতে বাধ্য হবেন আপনারা।

বর্তমানে বেশ কিছুদিন ধরেই বিয়ে বাড়ির সিজন শুরু হয়ে গিয়েছে কম বেশি আপনারা সকলেই জানেন। সোশ্যাল মিডিয়া খুললেই বন্ধু-বান্ধব থেকে শুরু করে পরিজনদের শেয়ার করা নানান ধরনের বিয়ে বাড়ির ছবি আর ভিডিও সামনে আসছে। ঠিক এরকমই একটি গ্রামাঞ্চলের বিয়ের ভিডিও উঠে এসেছে নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে একটা বড় জায়গার মধ্যে ডিজে নিয়ে কিছু মানুষ বসে রয়েছেন এবং উপস্থিত কিছু মানুষ নাচ করছেন। যারা নাচ করছেন তারা সম্ভবত বরের আত্মীয়-স্বজন এবং বন্ধু-বান্ধব।

কিন্তু আজমকাই এই ভিডিওতে দেখা যায় এই বিয়ে বাড়িতে বর বউকে চেয়ার থেকে উঠিয়ে রীতিমতন ধামাল নৃত্য শুরু করে দেয়। যদিও কোন কারনে বউয়ের শরীর খারাপ থাকায় সে কিন্তু বরের সাথে তাল মিলিয়ে নাচ করতে পারেনি। তাই কষ্ট করে কিছুক্ষণ নেচেই কোনমতে সে বসে যায়। বরং তার জায়গায় উপস্থিত সকলে মিলে নাচ করে তাকে আনন্দ দেয়।

ভাইরাল এই ভিডিওটি দেখে শুরুর দিকে যে কোন মানুষ হাসতে বাধ্য হবেন। যদিও সোশ্যাল মিডিয়ায় এই ধরনের ভিডিও নতুন নয় এর আগেও আপনারা কম বেশি অনেকেই এরকম ভিডিও দেখেছেন। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই একটি লাইক কমেন্ট আর শেয়ার করে দিতে ভুলবেন না। এই ধরনের আরো প্রতিবেদন সম্পর্কে জানার জন্য নজর রাখতে থাকুন আমাদের পোর্টালের পাতায়।

Back to top button