“বেশি সুন্দরী হতে গিয়ে চেহারাই নষ্ট করে ফেলেছেন! তোলামূল নেত্রীর আদর্শ ছবি!”, জিমের পোশাকে ছবি দিয়ে ফের চরম ট্রোলড নুসরত

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে টলিউডের সব থেকে সুন্দরী আর বিতর্কিত অভিনেত্রী হিসেবে আমাদের মাথাতেই প্রথমে যার নাম আসে তিনিই হলেন নুসরাত জাহান। একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করে দর্শকদের মনে নিজের জায়গা তৈরি করে নিয়েছিলেন এই নায়িকা। তবে এখন আর সেই দিন নেই। রাজনীতির সাথে যোগাযোগ তৈরি হওয়ার পর থেকেই ধীরে ধীরে ক্যামেরার সামনে কাজ করা অনেকটা কমিয়ে দিয়েছেন নুসরাত। তবে বিভিন্ন ফটোশুটের ছবি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের প্রায় সময় শেয়ার করে থাকেন তিনি।

বিগত প্রায় বছরখানেক সময় সংবাদ শিরোনামে ছিলেন এই নায়িকা। তবে তার এই লাইমলাইটে থাকার পেছনে কিন্তু তার পেশাগত জীবন ছিল না। সম্পূর্ণ মঞ্চ তিনি দখল করে নিয়েছিলেন শুধুমাত্র ব্যক্তিগত জীবনের বিতর্ককে কেন্দ্র করে। গগনচুম্বি কেরিয়ার থাকাকালীন ব্যবসায়ী নিখিল জৈনকে ভালোবেসে বিয়ে করেছিলেন নুসরাত। তবে বছরখানে ঘুরতে না ঘুরতেই আচমকাই এই বিয়েকে অবৈধ বলে দাবি করেন নায়িকা।

স্পষ্টতই তিনি সংবাদমাধ্যমকে জানান হিন্দু মুসলিম বিবাহ আইন অনুযায়ী তাদের বিয়ের রেজিস্ট্রেশন না হওয়ায় এইটা সম্পূর্ণ অবৈধ। এত দূর পর্যন্তও সব ঠিকঠাক ছিল। এরপর আচমকাই একটা কারণে পরিস্থিতি অত্যন্ত টালমাটাল হয়ে ওঠে। বিয়েকে অবৈধ ঘোষণা করার কিছু দিনের মধ্যেই নিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে নুসরাত জানান দেন তিনি মা হতে চলেছেন। ব্যাপক সমালোচনা হয় তার সন্তানের পিতার নাম নিয়ে। যদিও সমস্ত জল্পনা শক্তি করে সন্তান জন্মের পরে একমাত্র ছেলের বাবা হিসেবে তিনি প্রেমিক যশ দাশগুপ্তকেই স্বীকার করে নিয়েছিলেন। বর্তমানে যশ এবং নিজের একমাত্র ছেলেকে নিয়ে সুখেই দিন কাটছে নুসরাতের। তবে সমালোচনা এখনও তার পিছু ছাড়েনি।

সম্প্রতি নিজের প্রোফাইল থেকে একটি ছবি শেয়ার করে নিয়ে কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে নায়িকাকে। আসলে বিগত বেশ কিছু সময় ধরেই প্রায় জিরো ফিগারে এসে পৌঁছে গিয়েছেন নুসরাত। তার অনুরাগীদের অনেকেই এই ব্যাপারটা একেবারে মেনে নিতে পারছেন না। সম্প্রতি যে ছবিটা নায়িকা শেয়ার করেছেন তাতে, জিম আউটফিটে একটা কফি কাপ হাতে ধরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। এই ছবিতে ক্যাপশন হিসেবে তিনি জিম করার আগে কফির গুরুত্ব বর্ণনা করতে ভোলেননি।এরপরই কমেন্টের মাধ্যমে তাকে আক্রমণ করে বসেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। অনেকেই জানান অভিনেত্রী এর আগে যেমন ছিলেন তেমনটাই ভালো ছিলেন।

বেশি প্লাস্টিক সার্জারি করতে গিয়েই তার চেহারার বারোটা বেজে গেছে এমনটাও কমেন্ট করেছেন অনেকে। অনেকেই আবার দাবি করেছেন অতিরিক্ত অপারেশনের কারণে নায়িকার মুখের মিষ্টতা নষ্ট হয়ে গেছে। যদিও এই ছবি শেয়ার করার পর নিজের ভক্তদের মধ্যে অনেককেই আবার পাশেও পেয়েছেন নায়িকা। এত কটাক্ষ সত্ত্বেও নুসরাতের এই ছবির প্রশংসা করতে এগিয়ে এসেছেন অনেকেই। লাভ আর আগুনের ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স। দেখে নিন নুসরাতের এই বিতর্কিত ভাইরাল ছবি।নিজেদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের সাথে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Back to top button